প্রকাশিত : রবিবার, ২৫ জুন ২০২৩

Share This News

এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসচাপায় ট্রাফিক পুলিশসহ নিহত ২

এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসচাপায় ট্রাফিক পুলিশসহ নিহত ২

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের লৌহজংয়ে মাইক্রোবাসচাপায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবলসহ দুইজন নিহত হয়েছে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে পদ্মা সেতুর মাওয়া টোলপ্লাজার অদূরে পদ্মা সেতু উত্তর থানা মোড়ে এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন দুইজন। তাদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


নিহত পুলিশ সদস্যের নাম মোতালেব হোসেন। নিহত আরেকজন নারী, তার পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক্সপ্রেসওয়ে হয়ে ঢাকা থেকে শরীয়তপুরের দিকে যাচ্ছিল মাইক্রোবাসটি। সকাল সাড়ে ৯টার দিকে পদ্মা সেতু উত্তর থানা মোড় এলাকায় দ্রুতগতিতে বাঁক নেওয়ার সময় সেখানে দাঁড়িয়ে থাকা এক নারী ও পুলিশ সদস্যসহ চারজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় ওই নারীর। গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্যসহ তিনজনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে মৃত্যু হয় পুলিশ সদস্য মোতালেবের। আহত দুইজন চিকিৎসাধীন রয়েছেন।

মাইক্রোবাসের এক যাত্রী বলেন, 'ঢাকা থেকে ভালোভাবেই আসছিলাম। হঠাৎ চালক নিয়ন্ত্রণ হারায়। চালক বলছিল‒ ভাই গাড়ি রাখতে পারছি না, একথা বলতে বলতেই দুর্ঘটনা ঘটে গেল। কীভাবে কী হলো কিছুই বুঝলাম না।'

পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসাইন জানান, মাইক্রোবাস জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।