প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুন ২০২৩

Share This News

ঋতাভরী চক্রবর্তীর অন্যরকম উদযাপন

ঋতাভরী চক্রবর্তীর অন্যরকম উদযাপন

বিনোদন ডেস্ক: টলি কন্যা ঋতাভরী চক্রবর্তী। ‘ওগো বধূ সুন্দরী’র হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। প্রথম ধারাবাহিকেই বাজিমাত। টেলিভিশনের গণ্ডি পার করে বাংলা ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন ঋতাভরী। অভিনয় দক্ষতায় বাঙালি দর্শকের মনে স্থায়ী আসন করে নিয়েছেন তিনি। গতকাল ৩১ বছরে পা দিয়েছেন এ অভিনেত্রী।

 যদিও জন্মদিনের আগেই শুরু হয়েছিল তার বার্থডে সেলিব্রেশন পর্ব। এবার তিনি জন্মদিনটিকে স্মরণীয় করে রাখতে শহর ছেড়ে বিদেশে পাড়ি জমিয়েছেন। কাজ ও পড়াশোনার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সমানভাবে সক্রিয় টলিপাড়ার জনপ্রিয় এই অভিনেত্রী। 

বোল্ড ফ্যাশন স্টেটমেন্টে তো তার জুড়ি মেলা ভার। প্রায় প্রতিদিনই হট অ্যান্ড বোল্ড অবতারে উষ্ণতায় মাখামাখি ছবি আর রিল ভিডিও পোস্ট করে ভক্তদের হৃদয়ে ঝড় তোলেন ঋতাভরী।

জন্মদিনে তো ভক্তদের নিরাশ করা যায় না। তাই ভক্তদের চাহিদা পূরণে সুদূর লন্ডন থেকে জন্মদিন সেলিব্রেশনের একগুচ্ছ ছবি আর রিল ভিডিও শেয়ার করেন ঋতাভরী চক্রবর্তী। 

জন্মদিনের এই রঙিন মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিতেই শুভেচ্ছা আর ভালোবাসায় উপচে পড়েছে তার কমেন্ট বক্স। জন্মদিনের অন্যরকম এ উদ্যাপন চলছে আরও ক’টা দিন। এরপরই ভারতে ফিরে কাজ শুরু করবেন এ অভিনেত্রী।