প্রকাশিত : শনিবার, ১৫ জুলাই ২০২৩

Share This News

পরিচালক আমাকে হোটেলে রাত কাটানোর কু-প্রস্তাব দিয়েছিলেন

পরিচালক আমাকে হোটেলে রাত কাটানোর কু-প্রস্তাব দিয়েছিলেন

নিজের বয়সের চেয়ে অনেক বড় শেখর কাপুরের সঙ্গে সংসার পেতেছিলেন অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি। বিয়ে ১৯৯৭ সালে। মাত্র ৯ বছরের সংসার। বিচ্ছেদ ২০০৬-এ। 

সুচিত্রা একাধারে গায়িকা ও লেখিকাও। ১৯৯৪ সালে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেন  কাভি হাঁ কাভি না মুভিতে। সেই সুচিত্রা এখন নতুন করে শিরোনামে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন তিনি।  

এনডিটিভিসহ কয়েকটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, সুচিত্রা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, একবার এক নামী পরিচালক তার সঙ্গে হোটেলে রাত কাটাতে চেয়েছিলেন। সেসময় তিনি এতই ছোট যে পরিচালকের কু-প্রস্তাব বুঝতে পারেননি। 

তার কথায়, সেসময় ওসব ঘটনা ছিল খুব সাধারণ। তবে আজকাল সোশ্যাল মিডিয়ার কারণে এমন ঘটনা বেশি উঠে আসে।আগের দিনে প্রকাশ পেত কম।

এখনতো সবকিছু বেশ উন্নত, সাজানো-গোছানো।

সুচিত্রা কৃষ্ণমূর্তি বলেন, ওই পরিচালক-প্রযোজক আমাকে হোটেলে  ডাকেন। জিজ্ঞাসা করেন, বাবা না-কি মা,  কে বেশি কাছের? বললাম, বাবা। উনি আমাকে খুব ভালোবাসেন, স্নেহ করেন। 

উনি বললেন, তাহলে বাবাকে ফোন করো। এখনই বলো আমি তোমায় কাল সকালে বাড়িতে রেখে আসব। বললাম, ঠিক বুঝতে পারলাম না। তখন উনি বললেন, তোমার সঙ্গে একটু সময় কাটাবো। আমি তখন ভাবছি, সকাল পর্যন্ত কী করবো এর সঙ্গে? তখন বাজে বিকেল ৪টা থেকে ৫টা। ভয়ে কেঁদে ফেললাম। জিনিসপত্র নিয়ে আসার কথা বলে সেখান থেকে পালালাম। 

উল্লেখ্য, সুচিত্রাকে ৮০-এর দশকে শেষ দিকে টিভি সিরিজ 'চুনৌতি'তে দেখা গিয়েছিল। তিনি শাহরুখ খানের 'কাভি হাঁ কাভি না'  ছবিতে অভিনয় করেন।  শেখর কাপুরের সঙ্গে বিয়ের পর অভিনয় ছাড়েন। ২০১৯ সালে, তাকে দিব্যেন্দু, বিজয় রাজ, প্রণতি রাই প্রকাশ, মনোজ পাহওয়া, সুমিত গুলাটি এবং অন্যান্যদের সঙ্গে ‘অড কাপল’ ছবিতে দেখা গিয়েছিল।