প্রকাশিত : শুক্রবার, ২১ জুলাই ২০২৩

Share This News

টিআইবিতে চাকরির সুযোগ, বেতন ৯৭,৩৭৪

টিআইবিতে চাকরির সুযোগ, বেতন ৯৭,৩৭৪

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) বার্লিনভিত্তিক ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনালের বাংলাদেশি শাখা। সংস্থাটি বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশে পার্টিসিপেটরি অ্যাকশন অ্যাগেনস্ট করাপশন: টুওয়ার্ডস ট্রান্সপারেন্সি অ্যান্ড অ্যাকাউন্টেবিলিটি (পিএসিটিএ) প্রকল্পে কর্মী নিয়োগ দেবে সংস্থাটি। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট কো–অর্ডিনেটর—ইভেন্ট অ্যান্ড অ্যাডভোকেসি কমিউনিকেশন

পদসংখ্যা: ১

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা, সমাজবিজ্ঞান, ইন্টারন্যাশনাল রিলেশনস, ডেভেলপমেন্ট স্টাডিজ, ইংরেজি বা এ ধরনের বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের সিজিপিএ থাকতে হবে। উন্নয়ন সংস্থা/অলাভজনক প্রতিষ্ঠান বা কোনো গণমাধ্যমে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ছয় বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। উপস্থাপনা ও লেখালেখির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশন, গুগল অ্যাপ্লিকেশন ও অ্যাডোব অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ক্যাম্পেইন ব্যবস্থাপনা ও প্রোগ্রাম বাজেট বিষয়ে অভিজ্ঞ হতে হবে। সমস্যা সমাধানের দক্ষতা থাকতে হবে।

চাকরির ধরন: ফুল টাইম

কর্মস্থল: ঢাকা

বেতন: মাসিক বেতন ৯৭,৩৭৪ টাকা। সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ–সুবিধা আছে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের টিআইবির ক্যারিয়ার–সংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক https://career.ti-bangladesh.org/job/155থেকে বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৫ আগস্ট ২০২৩।