প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই ২০২৩

Share This News

ব্রাক ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক ও আইএফআইসি ব্যাংকের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

ব্রাক ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক ও আইএফআইসি ব্যাংকের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

ব্রাক ব্যাংক 

শেয়ারবাজারে তালিকাভুক্ত ব্রাক ব্যাংক লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২৩-জুন’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি কনসুলেটেড আয় হয়েছে ১ টাকা ০৩ পয়সা। আগের বছর একই সময়ে ৬৫ পয়সা আয় হয়েছিল।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানিটির কনসুলেটেড ইপিএস হয়েছে ১ টাকা ৯৩ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ১ টাকা ৩৭ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৮ টাকা ৯২ পয়সা।

 

স্ট্যান্ডার্ড ব্যাংক

শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২৩-জুন’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.০৬ পয়সা। গত বছর একই সময়ে ০.০২ পয়সা আয় হয়েছিল।

 

অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৩-জুন,২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১৪ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ১৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৬ টাকা ৫৫ পয়সা।

 

আইএফআইসি ব্যাংক

শেয়ারবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি আইএফআইসি ব্যাংক লিমিটেড ৩০ জুন, ২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ব্যাংক সূত্রে এই তথ্য জানা গেছে।

 

দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৩) ব্যাংকটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৩ পয়সা।

 

অর্থববছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৩) ব্যাংকটির ইপিএস হয়েছে ৫৯ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৫১ পয়সা।

৩০ জুন, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৬৮ পয়সা।