প্রকাশিত : শনিবার, ১২ আগস্ট ২০২৩

Share This News

অক্ষয়কে চড় মারলেই ১০ লাখ রুপি!

অক্ষয়কে চড় মারলেই ১০ লাখ রুপি!

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে চলতি বছরের বলিউডের বহু আলোচিত ও অপেক্ষিত সিনেমা গুলির মধ্যে অন্যতম অক্ষয় কুমারের ওএমজি ২ সিনেমা। যা ২০১২ সালের হিট ওএমজি-র সিক্যুয়েল। মুক্তির পর থেকে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ উঠেছে এই সিনেমায় হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন তিনি। এ সিনেমায় অক্ষয় কুমারকে শিবদূতের ভূমিকায় দেখে হিন্দু পরিষদ নেতা এতটাই চটেছেন যে তাকে চড় মারার জন্য পুরস্কারের ঘোষণা দিয়েছে। 

হিন্দুস্তান টাইমস এর প্রতিবেদন অনুযায়ী, আগ্রার রাষ্ট্রীয় হিন্দু পরিষদ নেতা ঘোষণা দিয়েছে, যে ব্যক্তি অক্ষয় কুমারকে থুতু ছেটাবে কিংবা চড় মারবে তাকে ১০ লাখ রুপি পুরস্কার দেয়া হবে । 

এদিকে বৃহস্পতিবার আগ্রার প্রেক্ষাগৃহের বাইরে পোড়ানো হয় অক্ষয়ের কুশপুত্তলিকা এবং ‘ওহ মাই গড-টু’র পোস্টার। পাশাপাশি হিন্দু পরিষদ ভারত সংগঠন এই সিনেমা প্রদর্শন নিষিদ্ধ করার দাবিও তুলেছে। 

অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, এই সিনেমায় হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন তিনি। আর সেই প্রেক্ষিতেই বলিউড অভিনেতাকে ‘সবক’ শেখাতে ভয়ংকর ঘোষণা আগ্রার হিন্দু সংগঠনের মুখে।

আগ্রার হিন্দু পরিষদ ভারত সংগঠনের পাশাপাশি বৃন্দাবনের দুর্গা বাহিনির প্রধান সাধ্বী রিতম্বরাও অক্ষয় অভিনীত এই স্যাটায়ার কমেডিকে তুলোধনা করে সিনেমাটি নিষিদ্ধ করার আরজি জানিয়েছেন। 

সিনেমাটি প্রথম দিনে বক্সঅফিসে রেকর্ড গড়তে না পারলেও সমালোচকদের কলমে মার্কশিটে ভালো নম্বর আদায় করে নিয়েছে। অথচ সেই সিনেমা নিয়েই শোরগোল। ওএমজি ২-তে আছেন অক্ষয় কুমার ছাড়াও পঙ্কজ ত্রিপাঠি ও ইয়ামি গৌতম।