প্রকাশিত : মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩

Share This News

প্রস্তুতি সারলেন কিয়ারা আদভানি

প্রস্তুতি সারলেন কিয়ারা আদভানি

বিনোদন ডেস্ক: ভারতের স্বাধীনতা দিবস আজ। সেই উপলক্ষে সম্প্রতি আটারি-ওয়াঘা সীমান্তে গিয়ে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। ওয়াঘা সীমান্তে ভারতীয় সেনাদের থেকে ট্রেনিং নেন অভিনেত্রী। বন্দুক চালানো, একাধিক বাধা পেরিয়ে লক্ষ্যে পৌঁছে যাওয়ার মতো কাজও শিখে নেন তিনি। অনেকের ধারণা ‘ডন-৩’ সিনেমার জন্য প্রস্তুতি সারলেন কিয়ারা। এতে করে গুঞ্জন আরও জোরালো হচ্ছে। বর্তমান সময়টা খুব ভালো যাচ্ছে অভিনেত্রীর। এখন পর্যন্ত ‘কবীর সিংহ’, ‘লাস্ট স্টোরিজ’, ‘গিল্টি’, ‘শেরশাহ’, ‘ভুল ভুলাইয়া-২’ ‘জুগ জুগ জিয়ো’, ‘সত্যপ্রেম কি কথা’র মতো সিনেমা ও সিরিজ তার ঝুলিতে। চলতি বছরেই বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন কিয়ারা। 

একাধিক শুট নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। এদিকে এক যুগের বিরতির পর নতুন আঙ্গিকে ‘ডন’ ব্রহ্মাণ্ডকে সাজাতে চলেছেন ফারহান।

এজন্য নতুন ছকে ফেলা হচ্ছে ছবির চরিত্রগুলোকেও। ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে কিয়ারাকে। ছবিতে রোমার চরিত্রের জন্য ভাবা হয়েছিল তাকে। তবে এখন ‘ডন-৩’ সব চরিত্রকে নতুন করে ভাবা হচ্ছে। তাই রোমা চরিত্রে নয়, অন্য এক চরিত্রে দেখা যাবে কিয়ারাকে। তার এই চরিত্র আদতে খলনায়িকার চরিত্র। যদিও অভিনেত্রীকে নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে জোরালো গুঞ্জন, ওয়াঘা সীমান্তে ‘ডন-৩’ সিনেমায় অভিনয়ের প্রস্তুতি সারলেন কিয়ারা।