প্রকাশিত : মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩

Share This News

গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনে উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনে উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

শোকাবহ ১৫ ই আগষ্ট জাতীয় শোকদিবস উপলক্ষে গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন বাংলাদেশ ইউনিটের পক্ষ থেকে ভ্যাচূয়ালি এক আলোচনা সভা ও দোয়া মহফিলের আয়োজন করা হয়। 

গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন এর বাংলাদেশ ইউনিটের সভাপতি, বাংলাদেশ সরকারের সাবেক সচিব জনাব এ এম বদরোদ্দোজার  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার মহিব উদ্দিন ও সহ সভাপতি  মোহাম্মদ শামস্ উল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি মহিবুর রহমান মুহিব, কেন্দ্রীয় সেক্রেটারি  ময়নুল হক চৌধুরী হেলাল, কেন্দ্রীয় সহ সভাপতি সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, বীর  মুক্তিযোদ্ধা প্রফেসর অরুপ রতন চৌধুরী, আব্দুল মোনায়েম নেহরু, ও এনামুল হক চৌধুরী জালাল, প্রফেসার ডা.মামুন আল মাহতাব সপ্নীল, কোষাধ্যক্ষ  জিসনু রায় চৌধুরী, সাবেক রাষ্ট্রদূত বেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো:শামিম আলম কোরেশী, বদরুল ইসলাম সুয়েব,  মো:এ বি সিদ্দিক, মো: মুক্তাদীর ইবনে সালাম, ড.সৈয়দ শাহ এমরানসহ দেশে বিদেশে বসবাসকারী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

সভার  একমাত্র এজেন্ডা শোক দিবসের আলোচনায় সকলে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের স্মৃতিচারণ ও সপরিবারে ঘাতকদের হাতে শহীদ সকল শহীদানদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয় । পরিশেষে সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন ।