প্রকাশিত : শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩

Share This News

ব্যারিমোরের বাড়ির সামনে হাজির সেই উত্ত্যক্তকারী, অবশেষে গ্রেপ্তার

ব্যারিমোরের বাড়ির সামনে হাজির সেই উত্ত্যক্তকারী, অবশেষে গ্রেপ্তার

বিনোদন ডেস্ক: সম্প্রতি একটি লাইভ অনুষ্ঠানে বেশ অস্বস্তিকর পরিস্থিতির শিকার হয়েছিলেন হলিউড অভিনেত্রী ও সঞ্চালক ড্রিউ ব্যারিমোর। লাইভে উপস্থিত এক দর্শক অভিনেত্রীকে উত্তক্ত্য করে যার ফলে অভিনেত্রীকে মঞ্চ থেকে সরিয়ে নেওয়া হয়। সেই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে যায় অনলাইনে। সর্বশেষ তথ্য মতে, সেই উত্তক্ত্যকারীকে গ্রেপ্তার করা হয়েছে কারণ তাকে ব্যারিমোরের বাড়ির এলাকায় দেখা গেছে।

নিউইয়র্কে সোমবার রাতে এক লাইভ অনুষ্ঠানে ব্যারিমোরকে ব্রিবত করার মাত্র দুই দিন পর চাদ মাইকেল বুস্টো নামের সেই ব্যক্তিকে ব্যারিমোরের ৬ মিলিয়ন ডলারের লং আইল্যান্ডের খামারবাড়ির বাইরে আটক করা হয়েছে। আইন প্রয়োগকারী সংস্থার মতে, সেই উত্তক্ত্যকারী ব্যারিমোরের সম্পত্তির বাইরে হাঁটছিলেন। 

টিএমজেড এর প্রতিবেদন অনুসারে, চাদ মাইকেল বুস্টো নামের সেই ব্যক্তি ব্যারিমোরের ঠিকানা খুঁজে বের করে তার বাড়ির বাইরে পৌঁছে যান। সৌভাগ্যক্রমে ব্যারিমোর সেই সময় বাড়িতে ছিলেন না।

এর আগে নিউ ইয়র্ক সিটির ৯২তম স্ট্রিট ওয়াই ইভেন্টে সোমবার (২১ আগস্ট) অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্রিউ ব্যারিমোর। সেখানে সংগীতশিল্পী ও উপস্থাপক রেনি র‌্যাপের সঙ্গে একটি লাইভ আলোচনায় ছিলেন ব্যারিমোর। অনুষ্ঠান চলাকালীন রেনি র‌্যাপের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন ব্যারিমোর। তাদের কথোপকথনের সময় সেই ব্যক্তি সাক্ষাৎকারে বাধা দেওয়ার চেষ্টা করেন।

দূর থেকে ব্যারিমোরের নাম ধরে চিৎকার করে ওঠেন এবং ব্যারিমোরকে প্রশ্ন করতে করতে মঞ্চের দিকে আসেন সেই ব্যক্তি। তিনি চিৎকার করে বলেন, ‘তুমি জানো আমি কে? তুমি যখন নিউ ইয়র্কে থাকবে তখন তোমার সাথে দেখা করতে হবে আমার।’ তখন মঞ্চে উপস্থিত নিরাপত্তাকর্মী তাকে বাধা দেন এবং মঞ্চ থেকে সরিয়ে নেন। 

এর দুই দিন পরেই ব্যারিমোরের বাড়ির ঠিকানা বের করেন সেই ব্যক্তি এবং বাড়ির সামনে পৌঁছে যান। বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছেন চাদ মাইকেল বুস্টো নামক সেই ব্যক্তি।

নিউ ইয়র্ক পোস্ট অনুসারে, চাদ মাইকেল বুস্টো অতীতেও এমন অপরাধ করেছেন। তার বিরুদ্ধে অপরাধমূলক অনুপ্রবেশ, গ্রেপ্তার, অশ্লীল ও উচ্ছৃঙ্খল আচরণ, চুরি, হয়রানি এবং আরো অনেক মামলা রয়েছে। অ্যাম্বার হার্ডের প্রতিও তার এমন আচরণের রেকর্ড রয়েছে। এ ছাড়া স্টকিং, যৌন হয়রানি এবং হুমকির অভিযোগে অভিযুক্ত হওয়ার পর তাকে একটি অনলাইন ফ্যান ফোরাম থেকে নিষিদ্ধ করা হয়েছিল বলেও জানা গেছে প্রতিবেদনে।

সূত্র : ডেইল মেইল ইউকে