প্রকাশিত : মঙ্গলবার, ২৯ আগস্ট ২০২৩

Share This News

যে কারণে শাস্তি পেতে পারেন মেসি

যে কারণে শাস্তি পেতে পারেন মেসি

এবার মেজর লিগ সকারের (এমএলএস) নিয়ম ভাঙার কারণে শাস্তি পেতে পারেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ম্যাচ শেষে সংবাদমাধ্যমে কথা না বলার জন্য এই শাস্তি পেতে পারেন তিনি। 

লিগস কাপের শিরোপা জয়, ইউএস ওপেন কাপের ফাইনালে ওঠার মতো সাফল্যের পর মেজর লিগ সকারের অভিষেকটাও রাঙিয়েছেন মেসি। ওই ম্যাচেও পেয়েছেন জয়। 

সবমিলিয়ে মার্কিন ফুটবলে দুর্দান্ত সময় কাটাচ্ছেন মেসি। তবে সেই আনন্দে কিছুটা ভাটা ফেলতে পারে এই নতুন খবর। এমএলএস অভিষেকে নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে জয়ের পর সংবাদমাধ্যমের সাথে কথা বলেননি মেসি। সেখানেই এই লিগের একটি নিয়ম ভেঙে ফেলেছেন মেসি। যার ফলে তার ওপর নামতে পারে শাস্তির খড়গ।

বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর বলছে, গণমাধ্যমের সাথে কথা বলার জন্য তাকে ডাকা হলেও মেসিকে পাওয়া যায়নি। এমএলএসের নিয়ম অনুযায়ী ম্যাচ শেষে সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার জন্য সব খেলোয়াড়কেই প্রস্তুত থাকতে হবে। সংবাদমাধ্যম ইচ্ছে অনুযায়ী খেলোয়াড়ের সাথে কথা বলতে পারবে। এমএলএসের মিডিয়া কমিটির সভাপতি ড্যান কোর্টমানচে ইন্টার মায়ামি কর্তৃপক্ষকে এ কথা জানানোর পরও মেসিকে সংবাদ সম্মেলনে পাওয়া যায়নি।

আর এই নিয়ম ভাঙার কারণে শাস্তি পেতে পারেন এলএমটেন। তবে তাকে কী ধরনের শাস্তি দেওয়া হতে পারে কিংবা আদৌ শাস্তি পাবেন কিনা তা এখনো ঠিক হয়নি।

সূত্র: গোলডটকম