প্রকাশিত : শনিবার, ৯ সেপ্টেম্বর ২০২৩

Share This News

পার্টিতে উদ্দাম নাচ নিয়ে বিতর্ক, মুখ খুললেন কৌশানী

পার্টিতে উদ্দাম নাচ নিয়ে বিতর্ক, মুখ খুললেন কৌশানী

বিনোদন ডেস্ক: ওটিটিতে পা দিয়েই বাজিমাত করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চৌধুরী। 'আবার প্রলয়' ওয়েব সিরিজ দিয়ে রাজ করেছেন দর্শক মনে। সিরিজের সাফল্যের পর পার্টির আয়োজন করেন তিনি। সেখানে উপস্থিত ছিল টলিউডের একঝাক তারকা। ছিলেন সিরিজের অন্যতম চরিত্রে অভিনয় করা কৌশানী মুখোপাধ্যায়। তিনি মোহিনী মা তথা মণি চরিত্রে নজড় কেড়েছেন সবার। অভিনয় দক্ষতা দিয়ে প্রশংসায় ভাসছেন তিনি। 

পার্টিতে রাজ-কৌশানীকে 'লারকি আখ মারে' গানে উদ্দাম নাচ করতে দেখা যায়। আর এতেই কটাক্ষের শিকার হন অভিনেত্রী।  

এদিকে পার্টিতে উপস্থিত থাকলেও অন্তঃসত্ত্বা শুভশ্রী নিজেকে ডান্স ফ্লোর থেকে কিছুটা সরিয়ে রেখেছিলেন। কিন্তু, কৌশানীকে রাজের সঙ্গে নাচ করাকে একেবারেই ভালো চোখে দেখেনি সমালোচকরা।

অনেকেই কটাক্ষ করে লেখেন, বিবাহিত রাজের সঙ্গে এত নাচের কী রয়েছে!

তবে এসব সমালোচনার জবাব দিলেন এবার কৌশানী। অভিনেত্রী বলেন, আমার সঙ্গে শুভদির (শুভশ্রী) খুবই ভালো সম্পর্ক। আমি তাকে অত্যন্ত সম্মান করি। কারণ আমাদের ইন্ডাস্ট্রিতে মহিলা প্রোডিউসারের সংখ্যা অত্যন্ত কম। আলাদা করে আমি মহিলাদের ক্ষমতায়ন নিয়ে শুভদির সঙ্গে কথা বলেছি। খুব ভালো সম্পর্ক আমাদের। আমিও তাদের সন্তানের জন্য অপেক্ষা করছি। আমাদের এই সুসম্পর্ক কেউ দেখে না!

কৌশানী আরও বলেন, শুভদি এখন গর্ভবতী। তাই নাচেননি। আমরা বেরোচ্ছিলাম। সেই সময় একটা ভালো গান চলে। তাতেই আমরা নেচেছিলাম। এর আগেও আমরা একাধিকবার বিভিন্ন গানে একসঙ্গে ডান্স করেছি। এটা কী ভাবে এত বড় বিষয় হতে পারে!