প্রকাশিত : সোমবার, ১১ সেপ্টেম্বর ২০২৩

Share This News

২৪ ঘণ্টায় তিনবার পুরস্কৃত মেহজাবীন

২৪ ঘণ্টায় তিনবার পুরস্কৃত মেহজাবীন

গেল বছরে চ্যানেল আইয়ে প্রচারিত আলোচিত নাটক ‘পুনর্জন্ম-৩’ এর মাধ্যমে ব্যাপকভাবে প্রশংসিত হন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। আর তার স্বীকৃতিস্বরূপ ২৪ ঘণ্টার মধ্যে তিনবার পুরস্কৃত হলেন এ অভিনেত্রী। যা নিয়ে উচ্ছ্বসিত মেহজাবীন নিজেও। শনিবার রাতে চ্যানেল আইয়ের চেতনা চত্বরে আয়োজিত আইসিটি ডিভিশন প্রেজেন্টস ‘চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে ‘পুনর্জন্ম-৩’ এর জন্য শ্রেষ্ঠ নাট্য অভিনেত্রীর পুরস্কার জিতে নেন মেহজাবীন। তার হাতে পুরস্কার তুলে দেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন। 

এর আগে শুক্রবার রাতে ‘মেরিল-প্রথম আলো পুরস্কার-২০২২’ আয়োজনে তারকা জরিপে ‘সীমিতদৈর্ঘ্য কাহিনিচিত্র’ বিভাগে ‘পুনর্জন্ম-৩’ এর জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার জিতে নেন মেহজাবীন। একই নাটকের জন্য  রোববার রাতে সেরা অভিনেত্রী হিসেবে বাবিসাস অ্যাওয়ার্ড অর্জন করেন তিনি। ২৪ ঘণ্টার মধ্যে একই নাটকের জন্য তিনবার পুরস্কার পেয়ে মেহজাবীন বলেন, ২৪ ঘণ্টায় ‘পুনর্জন্ম-৩’ এর জন্য তিনটা অ্যাওয়ার্ড পেয়েছি। এটা 

আমার জন্য বিগ অ্যাচিভমেন্ট। 

এরইমধ্যে নির্মাতা ভিকি জাহেদ ঘোষণা দিয়েছেন ‘পুনর্জন্ম’র মূল চরিত্র রাফসান হককে নিয়ে স্পিন অফ সিরিজ নির্মাণের! যেটা দর্শক দেখতে পাবেন ওটিটি প্ল্যাটফরম আইস্ক্রিনে।