প্রকাশিত : শুক্রবার, ১২ মে ২০২৩

Share This News

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন ৬০,৯০১

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন ৬০,৯০১

ফ্রান্সভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা এজেন্সি ফর টেকনিক্যাল কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট (অ্যাকটেড) বাংলাদেশে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি কক্সবাজারে ইমারজেন্সি প্রিপারডনেস রেসপন্স প্রোগ্রামে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

পদের নাম: প্রোগ্রাম অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা: সমাজবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ, রিসার্চে ভালো ফলসহ স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা সংশ্লিষ্ট বিষয়ে প্রদর্শনযোগ্য দক্ষতা থাকতে হবে। কোনো মানবাধিকার বা উন্নয়ন সংস্থায় রিসার্চ, অ্যাসেসমেন্ট, এমঅ্যান্ডই সেক্টরে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। অ্যাডোব ইনডিজাইনের কাজ জানা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। কোয়ান্টিটেটিভ ও কেয়ালিটেটিভ গবেষণাপদ্ধতি সম্পর্কে ভালো জানাশোনা থাকতে হবে। রিসার্চ ডিজাইন, ডেটা ক্লিনিং, অ্যানালাইসিস অ্যান্ড ভিজুয়ালাইজেশনে বিভিন্ন স্তরে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রিপোর্টিং ও যোগাযোগে দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চট্টগ্রামের ভাষা জানা থাকলে ভালো।
চাকরির ধরন: ফুলটাইম/চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
বেতন: ৬০,৯০১ টাকা।
আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ফরমটি ইংরেজিতে পূরণ করে কভার লেটার, তিনটি রেফারেন্সসহ সিভি actedbgd.hr2@gmail.com—এই ঠিকানায় ই-মেইল করতে হবে। ই-মেইলের সাবজেক্টে ‘Application for Program Officer_MSNA’ লিখতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ১৬ মে ২০২৩।