প্রকাশিত : বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩

Share This News

জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বুবলীপুত্র বীর

জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বুবলীপুত্র বীর

অপু বিশ্বাস-বুবলীর মধ্যে এমনিতেই দা-কুমড়ার সম্পর্ক! একে অপরকে যেন সহ্য করতে পারেন না। বিভিন্ন সময়ে তারা সেটার প্রমাণ দিয়েছেন। 

শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাস। আর দ্বিতীয় বুবলী। প্রথমজনের সঙ্গে বিচ্ছেদ হলেও, দ্বিতীয়জনের সঙ্গে বিচ্ছেদের খবর পাওয়া যায়নি। তবে তারা আলাদা থাকছেন। 

অপু-বুবলীর মধ্যে খারাপ সম্পর্ক বিরাজ করলেও তাদের দুই সন্তান আব্রাম খান জয় ও শেহজাদ খান বীরের মধ্যে দূরত্ব নেই। বড় ভাই জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সেটাই প্রমাণ করল বীর। 

বুধবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় ‘শেহজাদ খান বীর’-এর ফেসবুক পেজ থেকে জয়কে উদ্দেশ্য করে একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে দেখা যায়, বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন বীর। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, শুভ জন্মদিন জয় ভাইয়া।

বীরের সেই ফেসবুক পেজটি নিয়ন্ত্রণ করেন তার মা শবনম বুবলী। তিনি নিজেও তার ফেসবুকে সেই ভিডিওটি শেয়ার করেছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ভালোবাসার ইমোজি।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম হয় জয়ের। বিষয়টি প্রথমে গোপন থাকলেও পরের বছরই ছেলেকে নিয়ে টিভি চ্যানেলে হাজির হন অপু। জানান শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও সংসারের কথা।