প্রকাশিত : রবিবার, ১৪ মে ২০২৩

Share This News

রিলায়েন্স ইন্সুরেন্স, পাইওনিয়ার ইন্সুরেন্স, ইউনাইটেড ফাইন্যান্স ও ঢাকা ব্যাংকের প্রথম প্রান্তিক প্রকাশ

রিলায়েন্স ইন্সুরেন্স, পাইওনিয়ার ইন্সুরেন্স, ইউনাইটেড ফাইন্যান্স ও ঢাকা ব্যাংকের প্রথম প্রান্তিক প্রকাশ

রিলায়েন্স ইন্সুরেন্স

শেয়ারবাজারে তালিকাভুক্ত রিলায়েন্স ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের পরিচালনা পর্ষদ প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ'২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ'২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫৯ পয়সা। এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ২৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬৩ টাকা ২৪ পয়সা।

পাইওনিয়ার ইন্সুরেন্স

শেয়ারবাজারে তালিকাভুক্ত পাইওনিয়ার ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের পরিচালনা পর্ষদ প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ'২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ'২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯১ পয়সা। এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ৮৫ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪৯ টাকা ৬৫ পয়সা।

ইউনাইটেড ফাইন্যান্স

শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের পরিচালনা পর্ষদ প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ'২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ'২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৩ পয়সা। এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ০৯ পয়সা।আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৭ টাকা ০৮ পয়সা।

ঢাকা ব্যাংক

শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি ঢাকা ব্যাংক লিমিটেড ৩১ মার্চ, ২০২৩ প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৩ পয়সা।

৩১ মার্চ ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪০৬ টাকা ২৩ টাকা ২৯ পয়সা।