প্রকাশিত : রবিবার, ২২ অক্টোবর ২০২৩

Share This News

আজ ভারত-নিউজিল্যান্ড মেগা ম্যাচ

আজ ভারত-নিউজিল্যান্ড মেগা ম্যাচ

আজ ধরমশালায় মুখোমুখি হবে রোহিত শর্মার ভারত (India) ও নিউজিল্যান্ড (New Zealand)। চলতি বিশ্বকাপে এই দু'টো দল এখনও অবধি একটি ম্যাচও হারেনি। টানা ৪টি করে ম্যাচ জিতে ৮ পয়েন্ট কিউয়িদের এবং মেন ইন ব্লুর। পয়েন্ট টেবলের এক নম্বরে রয়েছে নিউজিল্যান্ড আর দুই নম্বরে ভারত।

সপ্তাহের শেষ দিন ওডিআই বিশ্বকাপে (ICC World Cup) একটা হাড্ডাহাড্ডি ম্যাচ। ক্রিকেট প্রেমীদের রবিবার জমে যাবে যখন ধরমশালায় মুখোমুখি হবে রোহিত শর্মার ভারত (India) ও নিউজিল্যান্ড (New Zealand)।

এ বারের বিশ্বকাপে ভারত প্রথমে অস্ট্রেলিয়াকে হারায়। এরপর আফগানিস্তান, পাকিস্তান ও বাংলাদেশকে হারিয়েছে। শেষ ম্যাচে অবশ্য পায়ে চোট পেয়েছেন হার্দিক পান্ডিয়া। তাঁকে রবিবারের ম্যাচে পাওয়া যাবে না। অন্যদিকে নিউজিল্যান্ড গত বারের চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করেছিল। এরপর নিউজিল্যান্ড নেদারল্যান্ডস, বাংলাদেশ এবং আফগানিস্তানকে হারায়। আগামিকাল কোন দল ২ পয়েন্ট পায় সেটাই দেখার। TV9Bangla Sports এর এই প্রতিবেদনে জেনে নিন কখন, কোথায়, কীভাবে দেখবেন ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচ।

হেড টু হেড – ৫০ ওভারের বিশ্বকাপে ভারত ও নিউজিল্যান্ড এর আগে ৯ বার মুখোমুখি হয়েছে। তার মধ্যে ৫ বার জিতেছে কিউয়িরা। আর ৩ বার জিতেছে ভারত। ১টি ম্যাচ অমীমাংসিত। এই দুই দলের ওডিআই বিশ্বকাপের মঞ্চে শেষ সাক্ষাৎ হয়েছিল ২০১৯ সালের ম্যাঞ্চেস্টারে।

ওডিআই বিশ্বকাপে ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি কখন শুরু হবে?

ওডিআই বিশ্বকাপে ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি শুরু হবে দুপুর ২টো নাগাদ। তার আগে দুপুর ১টা ৩০মিনিট নাগাদ টস হবে।

ওডিআই বিশ্বকাপে ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচের লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

ওডিআই বিশ্বকাপে ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচটির লাইভ স্ট্রিমিং দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। পাশাপাশি ওডিআই বিশ্বকাপের সব ম্যাচের লাইভ আপডেট দেখা যাবে TV9Bangla ওয়েবসাইটে।

ওডিআই বিশ্বকাপে ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচের লাইভ টেলিকাস্ট?

ওডিআই বিশ্বকাপে ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচের লাইভ টেলিকাস্ট দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেলে ।