প্রকাশিত : মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০২৩

Share This News

চলতি মাসেই মুক্তি মিমের নতুন সিনেমা

চলতি মাসেই মুক্তি মিমের নতুন সিনেমা

লাক্সের শুভেচ্ছা দূত হিসেবে টানা সাত বছর কাজ করার পর ফের একই প্রতিষ্ঠানে শুভেচ্ছা দূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এরই মধ্যে শুভেচ্ছা দূত হিসেবে কাজও শুরু করেছেন। এদিকে বর্তমানে শারদীয় দুর্গাপূজা নিয়েও বেশ পরিকল্পনা সাজিয়েছেন এই লাক্স তারকা। আবার চলতি মাসেই মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা মানুষ। 

চলমান সময়... খুব ব্যস্ততার মধ্যে কাটছে চলমান সময়। একদিকে পূজার ব্যস্ততা অন্যদিকে মিডিয়ার কাজ। সব মিলিয়ে ভয়ানক ব্যস্ততার মধ্যে আছি। আপনার সঙ্গে কথা বলারও বেশি সময় নেই। এক ধরনের তাড়াহুড়ার মধ্যে আছি।

ফের লাক্সের শুভেচ্ছা দূত প্রসঙ্গে... আপনারা সবাই নিশ্চয়ই জানেন, মিডিয়াতে আমার শুরুটাই কিন্তু লাক্স দিয়ে। অর্থাৎ, আমি লাক্স চ্যানেলআই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার মধ্যদিয়ে নিজেকে মিডিয়াতে সম্পৃক্ত করি। তাই লাক্সের সঙ্গে আমি পেশাগতভাবে যেমন শুরু থেকেই সম্পৃক্ত, আবার ইমোশনালিও সম্পৃক্ত। অন্য কোনো ব্র্যান্ডের প্রতি কিন্তু আমার এই ইমোশনটা কাজ করবে না। এটাই স্বাভাবিক। লাক্স পরিবারকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই আমাকে আবারও তাদের শুভেচ্ছা দূত হিসেবে কাজ করার সুযোগ দেওয়ায়। ধন্যবাদ লাক্স পরিবারকে।’

এই পূজায়... বললাম নাÑ খুব তাড়াহুড়ার মধ্যে আছি। তার মধ্যে সবচেয়ে বড় তাড়া হচ্ছে এই দুর্গাপূজা। বর্তমানে স্বামী সনিকে সঙ্গে নিয়ে ঢাকার বিভিন্ন পূজামণ্ডপে ঘুরছি। আবার দশমীতে থাকতে হবে কুমিল্লায়। সেখানে স্বামীসহ শ্বশুরবাড়ির সবাইকে নিয়ে এবারের শারদীয় উৎসব উদযাপন করব। তবে মা-বাবাকে ছাড়া প্রথমবার পূজা উদযাপন করছি। এই বিষয়টা ভেবে খুব খারাপ লাগছে। বর্তমানে তারা কানাডায় রয়েছেন। খুব মিস করছি তাদের।

এই পূজা, সেই পূজা... এখনকার পূজা আর আগেকার পূজার মধ্যে আকাশ পাতাল পার্থক্য। এমনকি গতবারের পূজার সঙ্গেই আমার আগের পূজার মধ্য বিস্তর ফারাক। গতবার শারদীয় উৎসব পালন করতে হয়েছে শ্বশুরবাড়ি। এর মাধ্যমে প্রথমবারের মতো শ্বশুরবাড়িতে পূজার সময় কাটিয়েছি। এটা ছিল এক ধরনের কষ্ট এবং আনন্দের। আর ছোটবেলার পূজার কথা আর কী বলব। সে সবই ছিল মূলত আসল আনন্দ। এখন পূজা যেন কেবলই দেখার বিষয় হয়ে দাঁড়িয়েছে। ছোটবেলার পূজার আনন্দ আর ফিরে আসবে না জীবনে।

নতুন সিনেমার খবর... গত মাসে আমার অন্তর্জাল সিনেমাটি মুক্তি পেয়েছে। আগামী মাসেই মুক্তির কথা রয়েছে টলিউডের সিনেমা মানুষ। এতে আমার বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার সুপারস্টার জিৎ দা। তিনি আমার পছন্দের একজন অভিনেতা। তাছাড়া তিনি অসম্ভব বন্ধুত্বসুলভ মানুষ। তার সঙ্গে যেকোনো শিল্পী কাজ করলে কখনো মনে হবে না তিনি সুপারস্টার। হিরো ভাব-সাব নিয়ে তিনি কখনো চলেন না। এতে আমি পুলিশের চরিত্রে অভিনয় করেছি। কয়েক দিন আগে এই পোস্টার সিনেমাটি ঘিরে দর্শকদের আগ্রহ দেখে সত্যি ভালো লাগছে। আশা করছি, সিনেমাটি মুক্তির পরও এই ধারা অব্যাহত থাকবে। এছাড়া ইত্তেফাক নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে আমার। এ ছবির গল্প-চরিত্রও গতানুগতিক ধারার বাইরে। এটি পরিচালনা করছেন রায়হান রাফি।

দিগন্তে ফুলের আগুনের অগ্রগতি... এই সিনেমাটির শুটিং শেষ হয়ে গেছে। শিগগিরই ডাবিং শুরু করব। সিনেমাটি একটু ভিন্ন ট্র্যাকের। এটা বিভিন্ন ফেস্টিভ্যালে যাবে। তাছাড়া রিয়েল লাইফের একটি গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে। পাশাপাশি নির্মাতাও অনেক ভালো। যে কারণে সিনেমাটিতে যুক্ত হয়েছি।