প্রকাশিত : বৃহস্পতিবার, ২ নভেম্বর ২০২৩

Share This News

জন্মদিনে ভক্তদের 'ডাঙ্কি'র টিজার উপহার

জন্মদিনে ভক্তদের 'ডাঙ্কি'র টিজার উপহার

বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিনের সকালে আজ বৃহস্পতিবার সকাল ১১টা বাজতে না বাজতেই এসে গেল ডাঙ্কি-র টিজার। আগে থেকেই জানা ছিল এ সিনেমায় উদ্বাস্তু সমস্যাকে তুলে ধরবেন পরিচালক রাজকুমার হিরানির। প্রথম দৃশ্যে দেখা গেল মরুভূমির মধ্যে দিয়ে হেঁটে যাচ্ছে ৬ জন। দলের প্রথমে শাহরুখ খান। দলে রয়েছে এক মহিলাও। হঠাৎই গুলি ছুটে আসে। 

এরপরের প্রেক্ষাপট পাঞ্জাবের। যেখানে দেখা যাচ্ছে এক পরিবার তাদের ছেলেকে বলছে ইংল্যান্ডে গেলেই মারা যাবে তার ঠাকুমা। ছেলেটি ডাক্তার। গলায় তার ঝোলানো স্টেথোস্কোপ। এরপর দেখা মারা যায় তাঁর ঠাকুমাই। 

এরপরেই সিনে এন্ট্রি নেন শাহরুখ খান। মস্তিখোর, বন্ধুরাই যার পরিবার। নাম হার্ডি। আর তার চার বন্ধু মানু (তাপসী পান্নু), বগ্গু (বিক্রম কোচার), বাল্লি (সুনীল গ্রোভার), সুখী (ভিকি কৌশল)। আর হার্ডির এই চার বন্ধুই যেতে চায় লন্ডন। আর এই সিদ্ধান্তই বদলে দেয় তাদের জীবন। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ডাঙ্কির মাধ্যমেই প্রথম একসঙ্গে কাজ করেছেন শাহরুখ খান ও রাজকুমার হিরানির। এর আগে মুন্না ভাই এমবিবিএস এবং থ্রি ইডিয়টসও এর অফারও ফিরিয়েছিলেন কিং খান ডেট সমস্যার কারণে। অবশেষে ডাঙ্কি দিয়ে হল দুজনের মেলবন্ধন। যার  টিজার প্রকাশ পেলো কিং খানের জন্মদিনেই। 

এদিকে এর আগে বুধবার মধ্যরাতে শাহরুখ এক্সে লেখেন, ‘এটা অবিশ্বাস্য যে আপনারা এত রাতেও আমাকে শুভেচ্ছা জানানোর জন্য মান্নাতের বাইরে জড়ো হয়েছেন। আমি একজন নিছক অভিনেতা। আপনাদের বিনোদন দিতে পারার থেকে বেশি আনন্দ জীবনে আমি আর কিছু থেকেই পাই না। আপনাদের ভালোবাসার স্বপ্নেই বেঁচে থাকি। আপনাদের বিনোদন দেওয়ার সুযোগ আমাকে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। কাল সকালে দেখা হচ্ছে… অন স্ক্রিনেও, অফ স্ক্রিনেও।’

২০২৩ সালে দুটো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন শাহরুখ খান। জিরো-র ব্যর্থতার পর চার বছরের বিরতি নিয়ে ফিরেই পাঠান ও জওয়ান দুটো সিনেমা আনলেন, যা ব্যবসা করেছে ১০০০ কোটির উপরে। ডিসেম্বরে মুক্তির অপেক্ষায় তার বছরের ৩ নম্বর সিনেমা ডাঙ্কি। যা পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। ছবিতে শাহরুখ খানের নায়িকা হিসেবে দেখা যাবে তাপসী পান্নুকে। এছাড়াও রয়েছেন ভিকি কৌশল ও ধর্মেন্দ্র।