প্রকাশিত : শনিবার, ১১ নভেম্বর ২০২৩

Share This News

যুক্তরাষ্ট্রে শাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠিত

যুক্তরাষ্ট্রে শাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠিত

যুক্তরাষ্ট্রে বসবাসরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব ইউএসএ ইনক’ নতুন কমিটি গঠন করেছে । বেলায়েত চৌধুরীকে সভাপতি ও সায়েদ জাবেদুল মুনিরকে সাধারণ সম্পাদক করে কার্যনির্বাহী এ কমিটির সদস্যসংখ্যা ২১।

রোববার নিউ ইর্য়কের এস্টোরিয়ায় জালালাবাদ ভবনে আয়োজিত সংগঠনের সাধারণ সভা থেকে এ কমিটি ঘোষণা করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি আহমেদুর রহমান রণি, হুমাইরা সুলতানা, আলমগীর হোসেন, সহ সাধারণ সম্পাদক মাহবুব আহমেদ মাসুম, অর্থ সম্পাদক আজহার আহমেদ, সহ অর্থ সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মঈনুল হোসেন বাবু, সহ সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সুফিয়ান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এহেছানুল হক টিপু, সাংস্কৃতিক সম্পাদক শাকির হোসেন, নারী বিষয়ক সম্পাদক ফারহানা ইসলাম এবং অফিস সম্পাদক তাসফিক রহমান।

কার্যকরী সদস্য হিসেবে আছেন আলাউদ্দিন ভূইয়াঁ, অসীম কুমার সরকার, মিসকাত জাহান নিশু, নাজনীন আক্তার মৌসুমী, আ.ক.ম ইলিয়াছ, ওমর শোয়েব ও আহমেদ ফাহাদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক আহ্বায়ক বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী মো. ফরিদ আলম, সঞ্চালনায় ছিলেন সহ সাধারণ সম্পাদক মাহবুব আহমেদ মাসুম। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী মাসুদুর রহমান ও মো. কামাল হোসেন।

নতুন কমিটির সভাপতি বেলায়েত চৌধুরী জানান, এ কমিটি আগামী ৪ মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ গঠনতন্ত্র তৈরি করার পাশাপাশি শীতকালীন পুনর্মিলনী ও অভিষেক অনুষ্ঠান আয়োজনে কাজ করবে।