প্রকাশিত : রবিবার, ১২ নভেম্বর ২০২৩

Share This News

‘তাপসের বাথরুমে লুকিয়ে ছিল বুবলী’: ফোনালাপে অপুকে ফারজানা মুন্নি

‘তাপসের বাথরুমে লুকিয়ে ছিল বুবলী’: ফোনালাপে অপুকে ফারজানা মুন্নি

নায়িকা শবনম বুবলীকে নিয়ে গুঞ্জন ও আলোচনা থামছেই না। সম্প্রতি সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেমের গুঞ্জনে আবারও আলোচনায় এলেন এই নায়িকা। তাপসের স্ত্রী মুন্নির দেয়া এক ফেসবুক পোস্টে বিষয়টি জানাজানি হলেও পরবর্তীতে সেই পোস্ট ডিলিট করে ফেসবুক হ্যাক করার দাবি জানিয়ে বিষয়টি ধামাচাপার চেষ্টা করেন তারা।

শুক্রবার রাতে মুন্নি ও শাকিব খানের সাবেক প্রথম স্ত্রী অপু বিশ্বাসের মধ্যকার একটি কল রেকর্ড ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা নিয়ে তোলপাড় শুরু হয় নেট দুনিয়ায়।

রেকর্ডের শুরুতে অপু বিশ্বাসকে মুন্নি বলেন, সেদিন রাত তিনটার দিকে আমি ভিডিও কল দেই তাপসকে। সেসময় বুবলী তাপসের সঙ্গে ছিল। আমি জানতাম সেটা। কিন্তু আমি তাপসকে ফোন দিয়ে বুবলীকে চাইতেই সে আর সামনে আসেনি। বাথরুমে লুকিয়ে ছিল। তখনই তো আমি স্ট্যাটাস দিয়েছি। রাত সাড়ে তিনটা থেকে দুপুর তিনটা পর্যন্ত স্ট্যাটাস থাকল। পরে তাপসের সঙ্গে বসার পর আমি হ্যাকের স্ট্যাটাস দিলাম।

এরপর অপুর উদ্দেশে তাকে বলতে শোনা যায়, দেখো অপু- আমি তো সংসার করি। সে (তাপস) তো আমার স্বামী। এতক্ষণ যে স্ট্যাটাসটা ছিল। আমার কিছুই হ্যাক হয়নি শুধু স্ট্যাটাস হ্যাক হয়েছে না? কী বলব বলো! মেয়েরাও আমাকে বলল তুমি লিখে দাও আইডি হ্যাক হয়েছে। পরে আমি দিলাম। আমি অসুস্থ হয়ে গেছি।

এ সময় বুবলীর ওপর ক্ষোভ ঝেড়ে মুন্নিকে বলতে শোনা যায়, ওর বিচার আল্লাহ করবে। এই মেয়েটার কথা কী বলব জানি না। আমি পৃথিবীর সবাইকে ভালো মনে করি। সবার ভেতর পজিটিভ এনার্জি খুঁজে পাই। আমার মতো মেয়ে ফেসবুকে লিখেছে! তুমি বোঝো নাই! আমার মাথা তো ঠিক নাই। এই মেয়েটা না...! আমি যখন জিজ্ঞেস করলাম তোমার লজ্জা লাগে না? তুমি জানো না আমরা বিবাহিত? তাপসের সঙ্গে রাতকে রাত বসে থাকো। তোমার লজ্জা করে না একটা মেয়ে হয়ে আরেকটা মেয়ের সঙ্গে এমন করছো, খারাপ লাগে না? আমার কথা শুনে ও হাসল। ওর হাসি দেখে আমি ফেসবুকে স্ট্যাটাস দিয়েছি। আমি অবাক যে একটা মানুষ এত লজ্জাহীন হয়!

বুবলী শাকিব খানের ওপর প্রতিশোধ নিতে তাপসের সঙ্গে ভিড়েছে উল্লেখ করে তিনি বলেন, সমস্যাটা কী জানো? ও এগুলো শুরু করেছে শাকিবের ওপর প্রতিশোধ নিতে। প্রথমে আমি তো বুঝিনি এরকম ঘটনা ঘটতে পারে। আমি তো ওর সঙ্গে বসেছি। ওর সঙ্গে কথা বলতাম। শাকিব যখন তোমার সঙ্গে ক্লোজ হওয়া শুরু করল তখনই ওর মাথা খারাপ হয়ে গেছে। শাকিব আর তোমার প্রতি ও প্রতিশোধ নিতে চায়। সে এজন্য টার্গেট করেছে তাপসকে। এই মেয়ে এত প্রভাবিত করতে পারে ছেলেদের তুমি ধারণাই করতে পারবে না। এই মেয়েটা ভয়ংকর। ও শাকিবকে ধ্বংস করবেই। আজ হোক আর দশ বছর পরে হোক। এসব মেয়েদের কখনও অবমূল্যায়ন কোরো না। ওর এত ছোট একটা বাচ্চা! আমি না বুঝতাম না। বাচ্চাকে স্কুলে দিল। কিন্তু সারাটা রাত এখানে বসে থাকে। একটাবার খোঁজও নেয় না।

অপুকে তিনি বলেন, আমি তো তিন বাচ্চার মা। আমি তো বাচ্চা পালি। আমার মেয়েরা বড় হয়ে গেছে। সারাটা রাত এখানে বসে থাকে। বাচ্চাটাকে একটাবার ফোনও করে না। কী যে ধৈর্য এই মেয়েটার! সারাটা রাত বসে থাকে। একদম দুপুর পর্যন্ত। তাপস যতক্ষণ থাকবে ও ততক্ষণ আছে। এমন ধৈর্যশীল মেয়ে আমি দেখিনি। আমি তো জিজ্ঞেস করি তোমার বাচ্চাকে স্কুলে নাও না।

যখন বাচ্চার স্কুল থাকে না তখন সে দুপুর পর্যন্ত থাকে। এটা কী ধরনের মেয়ে মানুষ আমি বোঝাতে পারব না। তাপস যদি বলে বুবলী ডানে যাও ও ডানে যাবে। বুবলী তুমি দাঁড়াও, বুবলী এটা করো, মিডিয়ায় এটা বলবা না, এটা লিখ। ও তাই করবে। মানে ছেলেরা যেটা পছন্দ করে মেয়ে মানুষের সেটাই হচ্ছে বুবলী। এই ডেঞ্জারাস মেয়েকে কীসের সঙ্গে তুলনা দেব জানি না।