প্রকাশিত : বুধবার, ১৫ নভেম্বর ২০২৩

Share This News

নিউইয়র্কে ব্রঙ্কস মুসলিম সেন্টার ইউএসএ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিউইয়র্কে ব্রঙ্কস মুসলিম সেন্টার ইউএসএ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ব্রঙ্কস মুসলিম সেন্টার ইউএসএ’র বার্ষিক সাধারণ সভা ৫ নভেম্বর অনুষ্ঠিত হয়। নিউইয়র্কের ব্রঙ্কসের ২৫৩১ ডেভিডসন এভিনিউর মসজিদে এ সভায় সভাপতিত্ব করেন মুসলিম সেন্টারের সভাপতি মাওলানা আব্দুর রহমান খান এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো: সোলায়মান আলী।

সাধারণ সভায় গৃহীত সিদ্ধান্তের মধ্যে রয়েছে ব্রঙ্কস মুসলিম সেন্টারের ছয় তলা নতুন ভবন নির্মাণ, ট্রাস্টি বোর্ড সদস্য বাড়ানো, ইয়ুথ কার্যক্রম বৃদ্ধি, যুব মহিলা ও মহিলা শিক্ষা কার্যক্রম সম্প্রসারণ, ওয়েব সাইট তৈরি, যুব মহিলা ও মহিলা ফান্ড সংগ্রহ কমিটি গঠন, অনলাইন কার্যক্রম সম্প্রসারণে যুবকদের নিয়ে পৃথক কমিটি ও ফান্ড সংগ্রহ কমিটি গঠন, প্রতিষ্ঠানের নামে কবর স্থান রেজিঃ এবং সাধারণ সদস্য ও আজীবন সদস্য বৃদ্ধি করা।

সাধারণ সভায় গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নে উপ কমিটি গঠন করার জন্য কার্যকরী কমিটিকে ক্ষমতা প্রদান করা হয়।

সভায় বক্তব্য রাখেন ব্রঙ্কস মুসলিম সেন্টারের ইমাম ও খতিব হাফেজ রুহুল আমিন, বোর্ড অব ট্রাস্টির সদস্য প্রফেসর আফাজ উদ্দিন আহমেদ, মাস্টার আব্দুল খালেক, ফোর্ডহাম ইউনিভার্সির প্রফেসর ড. জাকিরুল আলম ভূইয়া, মুসলিম সেন্টারের সহ সভাপতি আব্দুর রহিম বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মো: হাসান করিম, সহ কোষাধ্যক্ষ তাহাজুল ইসলাম, আজীবন সদস্য শাহাদাত হোসেন, সদস্য মো: আলমগীর হোসেন, আব্দুর রব, আবুল বারাকাত, আলতাফ হোসেন, শুকুর আলী, মুরসালিন বিন হাফিজ, বজলুর রহমান আকন্দ প্রমুখ।

পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। শেষে ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া করা হয়।