প্রকাশিত : মঙ্গলবার, ১৬ মে ২০২৩

Share This News

অন্তঃসত্ত্বার খবরে ৭২ ঘন্টার মধ্যে বিয়ে নায়িকার

অন্তঃসত্ত্বার খবরে ৭২ ঘন্টার মধ্যে বিয়ে নায়িকার

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া গ্ল্যামারাস চরিত্রেই  অভিনয় করেছেন বেশি। আর এই কারনে তার নামের সঙ্গেও যুক্ত হয়েছে ‘সেক্স সিম্বল’ উপাধি। ব্যক্তিগত জীবনে তিনি অভিনেতা অঙ্গদ বেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও তাকে নিয়ে চর্চার শেষ নেই।

বিয়ের ছয় মাসের মাথায় মেয়ে মেহেরের জন্ম দেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী। সেই সময় জোর চর্চা হয়েছিল যে, নেহা আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন। ২০১৮ সালের মে মাসে দিল্লির এক গুরুদ্বারে চুপিসারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। সম্প্রতি টাইমস নাউকে দেয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন নেহা ধুপিয়া।

তিনি বলেন, ‘বিয়ের আগেই আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। এ খবর বাবা-মাকে জানানোর পর তারা বলেছিলেন, ‘ওকে ভালো খবর। কিন্তু আমি তোমাকে বিয়ের জন্য ৭২ ঘণ্টা সময় দিচ্ছি।’ তাই আমার কাছে ঠিক আড়াই দিন সময় ছিল। এই সময়ের মধ্যে মুম্বাই ফিরে বিয়ে করতে হবে।’

তিনি আরো বলেন, বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর পরিবারের বাইরেও ছড়িয়ে পড়েছিল। যার জন্য সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন নেহা।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘লোকজন খুব খারাপভাবে ট্রল করা শুরু করেছিলেন। অথচ আমার পছন্দ যখন কারোর কোনো সমস্যা তৈরি করছে না, তাহলে অসুবিধা কোথায়! আপনি যাতে ভালো থাকেন, সেটা করতেই পারেন, যদি সেটা কারো ক্ষতি না করে।’

এদিকে বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষের শিকার হচ্ছেন নেহা। তবে বিষয়টিকে খুব একটা পাত্তা দিচ্ছেন না এই অভিনেত্রী।

নেহার অভিনয় জীবন শুরু হয়েছিল শিশুশিল্পী হিসেবে। ১৯৯৪ সালে মালায়ালাম চলচ্চিত্র ‘মিন্নারাম’তে অভিনয় করেন তিনি। এরপর ২০০২ সালে নেহা ‘মিস ইন্ডিয়া’ সুন্দরী প্রতিযোগিতায় জয়ী হন। এরপরই তিনি বলিউডে অভিনয় শুরু করেন।