প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ মে ২০২৩

Share This News

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকারে ‘এশিয়া ডেইলি নিউজ’ এর যাত্রা শুরু

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকারে ‘এশিয়া ডেইলি নিউজ’ এর যাত্রা শুরু

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকারে যাত্রা শুরু করলো অনলাইন ভিত্তিক সংবাদপত্র ‘এশিয়া ডেইলি নিউজ’ ডটকম। গত সোমবার বিকেলে রাজধানীর বাহাদুর শাহ পার্কের সন্নিকটস্থ সিদ্দিকী প্লাজায় এক জমকালো ঘরোয়া আয়োজনে বরেণ্য অতিথি ও সংবাদকর্মীদের উপস্থিতিতে কেক কাটার মধ্য দিয়ে পত্রিকাটির শুভ উদ্বোধন করা হয়।

পত্রিকাটির সম্পাদক রাশিদুল হাসান তমালের সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক মোঃ হাবিবুর রহমান স্বপনের সঞ্চালনায় উদ্বোধনীপর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক-গবেষক ড. নাজমুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসআটির কর্ণধার প্রকৌশলী মোহাম্মদ আসাদ উজ্জামান সুমন, প্রকৌশলী মাসুদ হাসান ও মোহাম্মদ ইমরান হোসাইন । অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পত্রিকাটির বার্তা সম্পাদক কানিজ ফারহানা চৌধুরী, মোহাম্মদ মাহির উজ্জামান, কাজি মার্জিয়া নূর মাঈশা, কাজি সাদিয়া নূর সাইবা প্রমুখ।

আনন্দঘন এই উদ্বোধনী অনুষ্ঠানে বক্তাগণ সদ্য প্রতিষ্ঠিত এই বৈচিত্র্যময় পত্রিকা ‘এশিয়া ডেইলি নিউজ’ এর ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন, বাংলাদেশ তথা এশিয়া মহদেশের এক মৌলিক ও ব্যতিক্রমধর্মী নিউজপেপার হিসাবে ‘এশিয়া ডেইলি নিউজ’ এর স্বাতন্ত্র্য় লক্ষণীয়। এশিয়ার বিশেষ সংবাদের পাশাপাশি বাংলাদেশের সর্ব প্রকারের খবর প্রকাশ করে যাচ্ছে পত্রিকাটি। বিশ্বের যে কোনো দেশের যে কোনো ভাষাভাষী পাঠক শুরুতেই নিজের ভাষা সিলেক্ট করে পত্রিকাটির যে কোনো সংবাদ পড়তে সক্ষম হবেন। ‘এশিয়া ডেইলি নিউজ’ এর এই বিশেষত্ব বৈশ্বিক পাঠকদের আকৃষ্ট করতে পারবে বলে দৃঢ় কণ্ঠে বলা যায়।

বাংলাদেশ, আন্তর্জাতিক, অর্থনীতি, বিজ্ঞান ও প্রযুক্তি, শিক্ষাঙ্গন, বিনোদন, স্বাস্থ্য, ভ্রমণ, চাকরি, জীবনশৈলী, সাহিত্য, প্রবাস, চিত্র-বিচিত্র, ধর্ম, খেলাধুলাসহ জীবনঘনিষ্ট সকল বিষয় প্রকাশ হচ্ছে ‘এশিয়া ডেইলি নিউজ’ এ। প্রতিষ্ঠানটির সংবাদকর্মী ও সম্পদকমণ্ডলি নিউজ সংগ্রহ-সম্পাদনা ও প্রকাশের ক্ষেত্রে শুরুতেই যে দক্ষতা ও দায়িত্বশীলতা প্রদর্শন করছেন তা অব্যাহত রাখলে মূলধারার পত্রিকা হিসেবে এশিয়া ডেইলি নিউজ’ তার সম্মানজনক স্থান দখল করে নেবে। প্রেস বিজ্ঞপ্তি