প্রকাশিত : শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩

Share This News

জ্যাকুলিনের পর্দা ফাঁসের হুমকি

জ্যাকুলিনের পর্দা ফাঁসের হুমকি

কয়েকশ’ কোটি রুপি প্রতারণার মামলায় কারাগারে থাকা ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর বলিউডের আলোচিত অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের পর্দা ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছেন। 

বলিউডের আলোচিত অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে প্রায়ই চিঠি লিখেন প্রতারণার মামলায় কারাগারে থাকা ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখর । এ নিয়ে ভীষণ বিরক্ত তিনি। সুকেশের পাঠানোর কোনো চিঠি তার কাছে যেন না পৌঁছায় সে জন্য আদালতের দ্বারস্থ হয়েছিলেন বলিউড অভিনেত্রী। কিন্তু এতে নিজেকে নিয়ন্ত্রণ না করে উল্টো জ্যাকুলিনের পর্দা ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছেন সুকেশ। 

এনডিটিভি জানিয়েছে, গতকাল শুক্রবার দিল্লির মান্দোলি কারাগার থেকে একটি বিবৃতি প্রকাশ করেন সুকেশ। ২০০ কোটি রুপি পাচারের মামলায় বর্তমানে এই কারাগারে রয়েছেন তিনি। জ্যাকুলিনের নাম উল্লেখ না করে হাতে লেখা ওই চিঠিতে সুকেশ বলেন, আমি স্বপ্নেও এটা ভাবিনি কিন্তু আমার মনে হয় ‘হৃদয়’ সবসময় ভাঙার জন্য তৈরি হয়েছে। এই নায়িকার এমন পদক্ষেপে রীতিমতো বিস্ময় প্রকাশ করেছেন সুকেশ। তিনি বলেন, উপলব্ধি একজন মানুষের জন্য খুব গুরুত্বপূর্ণ। কিন্তু কেউ আপনার পিঠে ছুরিকাঘাত করুক বা যা খুশি তা করতে পারে, এমনটা করতে দেওয়া যেতে পারে না।

সুকেশ বলেন, যাদের রক্ষা, আড়াল করতে গিয়ে এত কিছু করলাম, তারা যখন মুখ ফিরিয়ে নেয়, পিঠে ছুরি মারে, এমন ভাবনা থেকে যেন তারা নিরাপদ হয়ে গেছে এবং নিজেই ভুক্তভোগী এবং অন্যকে দোষারোপ করা শুরু করে এবং যখন আঙুল তুলে বলে ‘দেখো এই যে শয়তান, দুষ্টু লোক’, তখন সেটা ভেবে আমি জমে যাই। এখন আইন মেনেই জ্যাকুলিনের সব কুকীর্তি ফাঁস করতে চান সুকেশ। দুই জনের মধ্যকার কথোপকথন, স্ক্রিনশট, রেকর্ডিং, বিদেশে আর্থিক লেনদেন ও বিনিয়োগের তথ্য কর্মকর্তাদের দিয়ে দেবেন তিনি। এই মামলায় জ্যাকুলিনকে কয়েকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে।