প্রকাশিত : মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪

Share This News

যুক্তরাষ্ট্রে দুটি বাড়িতে গুলিবিদ্ধ ৮ জনের মরদেহ উদ্ধার

যুক্তরাষ্ট্রে দুটি বাড়িতে গুলিবিদ্ধ ৮ জনের মরদেহ উদ্ধার

যুক্তরাষ্ট্রের ইলিনয়ে দুটি বাড়িতে গুলিবিদ্ধ আটজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। স্থানীয় সময় সোমবার বিকেলে দুটি বাড়িতে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনার সন্দেহভাজন বন্দুকধারী আইন প্রয়োগকারী কর্মকর্তাদের সাথে সংঘর্ষের পর মারা গেছেন।

যুক্তরাষ্ট্রে দুটি বাড়িতে গুলিবিদ্ধ ৮ জনের মরদেহ উদ্ধার

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সংবাদমাধ্যম বিবিসি’র প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। এ হত্যার ঘটনায় রোমিও ন্যান্স (২৩) নামক একজনকে সন্দেহ করছে পুলিশ।

এক বিবৃতিতে, জোলিয়েট পুলিশ বিভাগ বলেছে, ন্যান্স সোমবার স্থানীয় সময় আনুমানিক সাড়ে ৮ টার দিকে নাটালিয়ার কাছে অবস্থান করেছিল। সেই মুহুর্তে টেক্সাসের আইন প্রয়োগকারী কর্মকর্তাদের সাথে সংঘর্ষের পরে ন্যান্স একটি হ্যান্ডগান দিয়ে নিজের জীবন নিয়ে নেয়।

এ হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে জোলিয়েট পুলিশ প্রধান বিল ইভান্স একটি সংবাদ ব্রিফিংয়ে বলেছেন, সোমবার স্থানীয় সময় ১২ টায় বেশ কয়েকজনকে গুলি করে হত্যা করা হয়েছে বলে পুলিশকে জানানো হয়েছিল যে।

ওয়েস্ট একর রোডে ঘটনাস্থলে পৌঁছানোর পর অফিসাররা সাতটি মৃতদেহ আবিষ্কার করেন। উইল কাউন্টি শেরিফের ডেপুটি চিফ ড্যান জাঙ্গলেস বলেন, একটি বাড়িতে পাঁচটি এবং অন্য বাড়িতে দুটি পাওয়া গেছে। তারা সবাই একই পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে।

হামলার উদ্দেশ্য তাৎক্ষণিকভাবে স্পষ্ট নয়, তবে সন্দেহভাজন ব্যক্তি নিহতদের পরিচিত ছিল বলে ধারণা করা হচ্ছে।