প্রকাশিত : শনিবার, ২ মার্চ ২০২৪

Share This News

অনন্ত আম্বানির প্রিওয়েডিংয়ে রিহানা, পারিশ্রমিক ৫ মিলিয়ন ডলার!

অনন্ত আম্বানির প্রিওয়েডিংয়ে রিহানা, পারিশ্রমিক ৫ মিলিয়ন ডলার!

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠানে যোগ দিতে হাজির হচ্ছেন বলিউড থেকে হলিউড তারকারা। সেই চাঁদের হাটের মধ্যে অন্যতম অতিথি পপ আইকন রিহানা।

হলিউড স্টার রিহানা খুব কমই প্রাইভেট ইভেন্ট করেন। জানা গেছে, এবার অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে পারফর্ম করবেন রিহানা। কিন্তু সেই অনুষ্ঠানের জন্য ঠিক কতটা পারিশ্রমিক নিয়েছেন জানেন।

জানা গেছে, রিহানা অনুষ্ঠানের জন্য ৫ মিলিয়ন ডলার নিচ্ছেন আম্বানিদের থেকে। যার ভারতীয় অর্থে ৫২ কোটি রুপি। অনন্ত-রাধিকা প্রাক বিবাহ অনুষ্ঠান শুরু হবে ১ মার্চ।

 অনন্ত আম্বানির প্রিওয়েডিংয়ে রিহানা, পারিশ্রমিক ৫ মিলিয়ন ডলার!

২৯ ফেব্রুয়ারি রিহানা তার দল নিয়ে জামনগর এসে পৌঁছান। জামনগরে ঢোকার সঙ্গে সঙ্গে তাদের নিয়ে তুমুল আলোচনা শুরু হয়। ভাইরাল রিহানার ভারতে পা রাখার ভিডিও। দেখা যায়, পরপর গাড়িতে করে বড়বড় লাগেজ।

ভিডিওতে অনেক ট্রাককে একটি লাইন দিয়ে যেতে দেখা যায় যার উপর প্যাক করা পণ্যগুলো দৃশ্যমান। এই ভিডিও দেখে সাধারণ মানুষ বিস্ময় প্রকাশ করছে। বলা হচ্ছে, জামনগরে এমন কিছু ঘটতে চলেছে যা ভারতীয় বিয়েতে আগে কখনো ঘটেনি।

জানা গেছে, রিহানা গাইবেন তার গিজির সবচেয়ে জনপ্রিয় ট্র্যাক ডায়মন্ড-ও। তাছাড়া ‘অল অফ দ্য লাইটস’ গানটিও গাইবেন। রিহানার পাশাপাশি, তিন দিনের উদযাপনে অরিজিৎ সি, দিলজিৎ দোসাঞ্জ, বি প্রাক, প্রীতম, হরিহরন এবং অজয়-অতুলের পারফরম্যান্সও থাকছে। আম্বানি পরিবারের ইভেন্টে এর আগে পারফর্ম করেছেন যে হলি তারকারা, তাদের মধ্যে রয়েছেন বিয়ন্সে, জন লিজেন্ড, ক্রিস মার্টিন, দ্য চেইনস্মোকারস এবং মেরুন ফাইভ-রা।

ইতিমধ্যেই শাহরুখ খান এবং তার পরিবার, দীপিকা পাডুকোন, রণবীর সিং, আলিয়া ভাট, রণবীর কাপুর, অর্জুন কাপুর, 'জওয়ান' পরিচালক অ্যাটলি এবং তার পরিবারসহ সেলিব্রিটিরা জামনগরে পৌঁছেছেন।
সূত্র : জি নিউজ