প্রকাশিত : রবিবার, ৩১ মার্চ ২০২৪

Share This News

সিলেট সিটি ক্লাব ইউকে’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিলেট সিটি ক্লাব ইউকে’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিলেট সিটি কর্পোরেশনের অধিবাসী ব্রিটেন প্রবাসীদের সংগঠন সিলেট সিটি ক্লাব ইউকের উদ্যোগে গত সোমবার ২৫শে মার্চ-২৪ইং ইষ্ট লন্ডনের একটি কমিউনিটি সেন্টারে সিটি ক্লাবের ইফতার মাহফিল-২৪ অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে সিলেট সিটি ক্লাব,ইউকের সভাপতি আবুবকর ফয়েজী সুমন-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তোফায়েল বাছিত তপুর পরিচালনায় ইফতারের পূর্বে সিটি ক্লাবের সভাপতির শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আগত সিটি ক্লাবের সদস্যবৃন্দ এবং অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন। ইফতারের পুর্বে সিয়াম সাধনার মাস রমজানের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। পরিশেষে মাওলানা আব্দুস সালামের দোয়া ও মোনাজাতের মাধ্যমে পুরো মুসলিম উম্মার  জন্য শান্তি কামনা করা হয়।

ইফতার মাহফিল সিটি ক্লাবের ক্লাবের উপদেষ্টা মন্ডলী সদস্যবৃন্দ, সহ-সভাপতিবৃন্দ, সম্পাদক মন্ডলী এবং কার্য নির্বাহী কমিটির সদস্য বৃন্দসহ সাধারণ সদস্যেরাও উপস্থিত ছিলেন। সেই সাথে  উপস্থিত ছিলেন বৃটেনের সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দরাও। 

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সাবুল শামসুজ্জামান, শাহিন আহমদ শাহিন, জিয়ার আহমদ, কাজী দেলওয়ার হোসেন, জাকির হোসেন, সেলিম হোসেইন, শাহিন মোস্তফা, রুনু মিয়া, শিপার আহমেদ বাবলা, আব্দুল মুমিন, জহির উদ্দিন লাকী, আনজুম আলম, আতিকুর রহমান পাপ্পু, শহিদুল ইসলাম মামুন, ছালেহ গজনবী, তপু শেখ, সুজাত আহমেদ, ইয়ামিনুর রহমান রুবেল, মিজানুর রহমান মিজান, মহান চৌধুরী, এলাহী বক্স এনাম, সালাউদ্দিন মামুন, আমির খছরু, জাকির হোসেন ফাহিম, নাসিম চৌধুরী, আব্দুল্লাহ রহিম বাপন, মো: আশরাফ, জিয়া ইসলাম জিয়া, সৈয়দ নওসের বাদল, রেদওয়ান খান, ইয়াওর আলী, মো: আমিন প্ৰমূখ ৷

আরো উপস্থিত ছিলেন, সর্বজনাৰ মুজিবুল হক মনি, আব্দুল মুকিত, আবদুর রহিম বেগ, নূরুল আমিন খোকা, মাহতাব আহমদ, ইস্তাব উদ্দিন আহমদ, মুনিম আহমদ, ফখরুল ইসলাম বাদল, আনোয়ার হোসেন টিপু, বাবুসহ আরো অনেকে।