প্রকাশিত : মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

Share This News

সালমানের বাড়িতে হামলার ঘটনায় দুজন গ্রেপ্তার

সালমানের বাড়িতে হামলার ঘটনায় দুজন গ্রেপ্তার

বলিউডের ‘ভাইজান’ খ্যাত অভিনেতা সালমান খানের বাড়িতে চার রাউন্ড গুলি ছোড়ার ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। সোমবার (১৫ এপ্রিল) রাতে গুজরাটের ভুজ থেকে দুই সন্দেহভাজন ‘বন্দুকবাজ’কে গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার সকালে তাদের মুম্বাই পুলিশের অপরাধ শাখার কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

মুম্বাই পুলিশের কর্মকর্তারা জানিয়েছেন, গতকাল সোমবার গভীর রাতে গুজরাটের ভুজ থেকে দুই সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়। ধৃত দু’জনকে আরও তদন্তের জন্য মুম্বাই নিয়ে আসা হচ্ছে।

গত রোববার ভোরে সালমান খানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি গুলি চালায়। এরপর হেলমেটের আড়ালে মুখ ঢেকে মোটরসাইকেলে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা।

মুম্বাই পুলিশের অপরাধ শাখা এই ঘটনাটিকে ‘পরিকল্পিত হামলা’ হিসেবে বর্ণনা করেছেন। ঘটনাস্থলে একটি তাজা কার্তুজও পাওয়া যায়। এর আগে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে তলব করেছিল মুম্বাই পুলিশ।

সালমানের বাড়িতে গুলি, পরিকল্পনা হয় যুক্তরাষ্ট্রে বসেসালমানের বাড়িতে গুলি, পরিকল্পনা হয় যুক্তরাষ্ট্রে বসে

গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে মুম্বাই পুলিশের অপরাধ শাখার বিশেষ দশটি দল মোতায়েন করেছে মুম্বাই পুলিশ। এই ঘটনার পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ফোনে সালমান খানের সঙ্গে কথা বলেন। মুখ্যমন্ত্রী শিন্ডে মুম্বাইয়ের পুলিশ কমিশনারের সঙ্গে আলোচনা করে অভিনেতার নিরাপত্তা বাড়ানোর পরামর্শ দেন।

এই ঘটনার কয়েক ঘণ্টা পর, গ্যাংস্টার লরেন্স বিষ্ণইয়ের ভাই আনমোল বিষ্ণই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে গুলি চালানোর দায় স্বীকার করে অভিনেতাকে সতর্ক করে দিয়েছিল যে এটি কেবল ‘ট্রেলার’ ছিল।