প্রকাশিত : মঙ্গলবার, ১১ জুন ২০২৪

Share This News

ফ্ল্যাট থেকে অভিনেত্রীর পচাগলা মরদেহ উদ্ধার!

ফ্ল্যাট থেকে অভিনেত্রীর পচাগলা মরদেহ উদ্ধার!

নিজের ফ্ল্যাট থেকে ‘দ্য ট্রায়াল’খ্যাত বলিউড অভিনেত্রী নূর মালবিকা দাসের পচাগলা ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে আত্মহত্যা করেছেন তিনি। 

৩৭ বছর বয়সী মালবিকা সম্প্রতি নজর কেড়েছিলেন ডিজনি প্লাস হটস্টারের ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’-এ। এই সিরিজে যিশু সেনগুপ্ত, কাজলের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন মালবিকা।

হিন্দুস্তান টাইমস এর খবরে, ভারতীয় পুলিশ জানিয়েছে, আত্মহত্যা করেছেন নূর মালবিকা দাস। নিজের ফ্ল্যাট থেকে মালবিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। ফ্যানে ঝুলছিল অভিনেত্রী। প্রতিবেশিরা দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। তালা ভেঙে অভিনেত্রীকে উদ্ধার করা হয়। ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে, তবে রিপোর্ট হাতে আসেনি এখনও।

মালবিকা অভিনয়ে আসার আগে কাতার এয়ারওয়েজের একজন বিমানসেবিকা ছিলেন। গত ৬ জুন ফ্ল্যাট থেকে মালবিকার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যাবে মৃত্যুর কারণ। জানা গেছে, অভিনেত্রীর বাড়ি থেকে তার মোবাইল ফোন, ডায়েরি এবং বেশকিছু ওষুধ উদ্ধার করেছে পুলিশ।

 ওই ফ্ল্যাটে নিজের পরিবারের সঙ্গেই থাকতেন মালবিকা। তবে সপ্তাহ খানেক আগেই পরিবার গ্রামের বাড়ি চলে যায়। ঘটনার পর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলেও কেউ আসেনি। পরে পুলিশের দায়িত্বে শেষকৃত্য সম্পন্ন করা হয়।