প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

Share This News

রোমহর্ষক অপরাধের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় অভিনেত্রী পবিত্র গৌরা

রোমহর্ষক অপরাধের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় অভিনেত্রী পবিত্র গৌরা

ভারতের কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি থমকে গেল চাঞ্চল্যকর এক খুনের ঘটনায়। গত বুধবার (১২ জুন) বেঙ্গালুরুতে এক ব্যক্তিকে খুনের অভিযোগে আটক করা হয় কন্নড় অভিনেতা দর্শন থুগুদিপাকে। এবার একই অভিযোগে তার প্রেমিকা পবিত্র গৌরাকেও গ্রেফতার করেছে পুলিশ।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সম্প্রতি রেনুকা স্বামী নামে চিত্রদুর্গায় বসবাসকারী এক ব্যক্তির লাশ বেঙ্গালুরুর সুমানাহাল্লি ব্রিজের ড্রেন থেকে উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র এনডিটিভিকে জানায়, সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শনের প্রেমিকা পবিত্রর বিভিন্ন পোস্টের নিচে উসকানিমূলক মন্তব্য করতেন রেনুকা। সেখানে দর্শনের স্ত্রীর সঙ্গে অভিনেতার সম্পর্কে চিড় ধরার পেছনে পবিত্রকে দায়ী করতেন তিনি। আর এতে ক্ষুদ্ধ হয়েই রেনুকাকে দর্শন খুন করেন বলে ধারণা করা হচ্ছে।

বলে রাখা ভালো, মডেল-অভিনেত্রী পবিত্র গৌরা চলতি বছরের শুরুর দিকে প্রথম আলোচনায় আসেন। ইনস্টাগ্রামে দর্শনের সঙ্গে ছবি পোস্ট করে এই অভিনেত্রী লিখেছিলেন, ‘আমাদের সম্পর্কের ১০ বছর’। সে পোস্ট দর্শনের ভক্ততের বিস্মিত করে, কারণ এই অভিনেতা যে তখন বিজয়া লক্ষ্মী নামের এক নারীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ, সেটাও প্রায় ২০ বছর ধরে।

রেনুকা স্বামীকে খুনের অভিযোগে দর্শনের সঙ্গে আটক পবিত্র ২০১৬ সাল থেকে কন্নড় সিনেমায় কাজ করছেন। ‘৫৪৩২১’ নামের সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার। অভিনয়ের পাশাপাশি ফ্যাশনজগতেও তার সমান বিচরণ, রেড কার্পেট স্টুডিও নামের একটি বুটিক রয়েছে তার।

রেনুকাকে খুনের অভিযোগে দর্শন এবং পবিত্রসহ ১৩ জনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।