প্রকাশিত : বুধবার, ৭ আগস্ট ২০২৪

Share This News

সহিংসতা বন্ধের ডাক অভিনেত্রী বাঁধনের

সহিংসতা বন্ধের ডাক অভিনেত্রী বাঁধনের

বিনোদন অঙ্গনের মানুষজন বৈষম্যবিরোধী আন্দোলনে শুরু থেকেই শিক্ষার্থীদের পাশে ছিলেন দেশের। ছাত্র-ছাত্রীদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদে রাস্তায় নেমেছিলেন তারা। সরকার পতনের পর আনন্দ প্রকাশ করেছেন তাদের অনেকে।

তবে এরপর বিভিন্ন স্থাপনায়  অগ্নিসংযোগ ও ভাঙচুরে চিন্তার রেখা স্পষ্ট তাদের কপালে। এই দলে রয়েছেন আজমেরি হক বাঁধন। সহিংসতা বন্ধের ডাক দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেছেন অভিনেত্রী।

নিজের ফেসবুকে বাঁধন লিখেছেন, এখনই সহিংসতা ও অগ্নিসংযোগ বন্ধ করার ডাক দিচ্ছি। আমি সবাইকে শান্ত থাকার এবং শান্তিপূর্ণভাবে বাড়ি ফিরে যাওয়ার অনুরোধ করছি। সাম্প্রদায়িক সহিংসতার খবর গভীরভাবে উদ্বেগজনক এবং তা অবিলম্বে বন্ধ হওয়া উচিত। আমাদের কষ্টার্জিত স্বাধীনতা অর্থহীন যদি আমাদের হিন্দু ভাই-বোন এবং অন্যান্য সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর আক্রমণ করা হয়।

এরপর লেখেন, আমরা স্বৈরাচারী শাসনের বিরুদ্ধে ছাত্রদের পাশে দাঁড়িয়েছিলাম, কিন্তু বর্তমান সহিংসতা নিন্দনীয়। এই বিপ্লব অযৌক্তিক আক্রমণের কারণে কলঙ্কিত হতে দেওয়া যাবে না। আমরা প্রতিবাদকারীদের কাছে অনুরোধ করছি, শান্ত হয়ে দাঁড়িয়ে থাকুন এবং সেনাবাহিনীকে ছাত্রদের সাথে সরাসরি আলোচনা করতে দিন, যারা আবারও আমাদের জাতিকে রক্ষা করেছে।

সবশেষে তিনি লেখেন, আসুন, আমরা একসাথে একটি শান্তিপূর্ণ সমাধান এবং উজ্জ্বল ভবিষ্যতের জন্য কাজ করি। দয়া করে বাড়ি ফিরে যান এবং সকল ধরণের সহিংসতা প্রত্যাখ্যান করুন।