প্রকাশিত : বুধবার, ৭ জুন ২০২৩

Share This News

রাজধানীতে প্রাইভেটকারে মিললো নারী-পুরুষের বিবস্ত্র মরদেহ

রাজধানীতে প্রাইভেটকারে মিললো নারী-পুরুষের বিবস্ত্র মরদেহ

রাজধানীর তেজগাঁওয়ে একটি প্রাইভেট কারের ভেতর এক নারী ও এক পুরুষের বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে তেজগাঁওয়ের এলেনবাড়ি এলাকার সড়কে থেমে থাকা গাড়িটি থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, সকালে তেজগাঁও থানায় ফোন করে জানানো হয়, একটি ব্যক্তিগত গাড়ির ভেতরে দুটি লাশ রয়েছে। এই তথ্য পেয়ে পুলিশ ঘটনাস্থল যায়। এ সময় ব্যক্তিগত গাড়ির ভেতর দুটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশ। লাশ দুটিতে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। লাশ দুটি উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত পুরুষের নাম দেলোয়ার হোসেন (৫৩)। তার বাড়ি নড়াইলের লোহাগড়ায়। দেলোয়ার এসএসএফ-এ অফিস সহায়ক হিসেবে চাকরি করতেন। আর মৃত নারীর নাম মৌসুমী আক্তার রানি (৪২)। তার বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়ায়।

পুলিশের তেজগাঁও অঞ্চলের সহকারী কমিশনার মো. মাহমুদ খান জানান, আজ ভোরে গণপূর্তের স্টাফ কোয়ার্টারের কাছের একটি পুকুরপাড়ে কাপড় দিয়ে ঢাকা অবস্থায় একটি ব্যক্তিগত গাড়ি (ঢাকা মেট্রো-গ ১৪-০৭২৫) দেখতে পান লোকজন। গাড়িটির ইঞ্জিন চালু ছিল। লোকজন কাপড়টি সরিয়ে গাড়ির পেছনের আসনে এক পুরুষ ও এক নারীর লাশ দেখতে পান। শোরগোল শুনে কাছের কোয়ার্টার থেকে দেলোয়ারের স্ত্রী ও ভাই ঘটনাস্থলে আসেন। দেলোয়ারের ভাই মিন্টু লাশসহ গাড়িটি চালিয়ে রাস্তায় নিয়ে যান। পরে তিনি থানায় ফোন দেন।

তেজগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহ আলম বলেন, তাদের মৃত্যুর স্পষ্ট কোনো আলামত নেই। তাদের অবস্থা দেখে প্রাথমিক ধারণা করা হচ্ছে, প্রাইভেটকারে তারা হয় অক্সিজেনের অভাবে মারা গেছেন অথবা উত্তেজক কিছু সেবন করেছিলেন। ময়নাতদন্তে স্পষ্ট হবে মৃত্যুর কারণ।