প্রকাশিত : বুধবার, ৭ জুন ২০২৩

Share This News

মালয়েশিয়ায় বাংলাদেশি নির্মাণ শ্রমিকের মৃত্যু

মালয়েশিয়ায় বাংলাদেশি নির্মাণ শ্রমিকের মৃত্যু

মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের শাহ আলম জেলার বন্দর পিঙ্গিরান সুবাংয়ের একটি নির্মাণ সাইটের ভবন থেকে পড়ে যাওয়া বালির ব্যারেলে পিষ্ট হয়ে এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত মৃত ব্যক্তির নাম ও ঠিকানা জানা যায়নি।
স্থানীয় সময় মঙ্গলবার (৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে সুবাংয়ের এই নির্মাণ সাইটে ঘটনা ঘটে। এই সময় ৪৪ বছর বয়সী বাংলাদেশি নির্মাণস্থলে কাজ করা অবস্থায় তার মৃত্যু হয়।
 
মালয়েশিয়ার ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের (জেবিপিএম) পরিচালক সেলাঙ্গর নোরাজাম খামিস জানান, তিনি ওইদিন বেলা ১১টা ৫৭টা মিনিটের সময় একটি জরুরি কল পেয়ে পাঁচ সদস্যের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছান এবং ঘটনাস্থল থেকে বাংলাদেশির লাশ উদ্ধার করেন।
 
তিনি আরও বলেন, দুর্ঘটনায় মৃত নির্মাণ শ্রমিকের লাশটি পরবর্তী ব্যবস্থা নেওয়ার জন্য ঘটনাস্থলে থাকা পুলিশ টিমের কাছে হস্তান্তর করা হয়েছে। এই মৃত্যুটিকে আকস্মিক মৃত্যু হিসেবে লিপিবদ্ধ করা হয়েছে। এখন পর্যন্ত মৃত ব্যক্তির নাম ও ঠিকানা জানা যায়নি। তবে, ময়নাতদন্ত শেষ হলে বাংলাদেশ ও মালয়েশিয়ার অফিশিয়াল কার্যক্রম শেষে লাশটি দেশে পাঠানো হবে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।