প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪

Share This News

ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ দত্তরাইল অ্যালামনাই এসোসিয়েশন ইউকে'র কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ দত্তরাইল অ্যালামনাই এসোসিয়েশন ইউকে'র কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ দত্তরাইল অ্যালামনাই এসোসিয়েশন ইউকে গত ৯ সেপ্টেম্বর সোমবার লন্ডনের একটি হলে অ্যালামনাই এসোসিয়েশনের কার্যকরী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি জনাব তছউর আলী।

 

সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম নুরু'র পরিচালনায় বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি মুজিবুর রহমান, সহসভাপতি সেলিম উদ্দিন চাকলাদার, সহসভাপতি আজন উদ্দিন, সহসভাপতি দেওয়ান নজরুল ইসলাম, সহসভাপতি আব্দুল কাদির, সহসভাপতি আবুল হাসনাত নাইস, কোষাধ্যক্ষ ফরিদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান শানুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ময়নুল ইসলাম, দপ্তর সম্পাদক সেলু আহমেদ, অভ্যর্থনা সম্পাদক মিসবাহ উদ্দিন, সহ ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান চাকলাদার, সহ অভ্যর্থনা সম্পাদক আব্দুল কাইয়ুম কানু, সদস্য হেলাল আহমেদ, সদস্য কিশোয়ার আনাম লিটন প্রমুখ নেতৃবৃন্দ।

 

উক্ত সভায় এসোসিয়েশনের একটি প্রস্তাবিত গঠন তন্ত্র উপস্থাপন করেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান শানুর। গঠনতন্ত্র নিয়ে দীর্ঘ আলোচনা পর্যালোচনা করার পর একটি উপকমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন, এসোসিয়েশনের সভাপতি জনাব তছউর আলী, সিনিয়র সহসভাপতি শামীম আহমেদ, সিনিয়র সহসভাপতি মুজিবুর রহমান, সহসভাপতি সেলিম উদ্দিন চাকলাদার, সহসভাপতি আজন উদ্দিন, সহসভাপতি দেওয়ান নজরুল ইসলাম, সহসভাপতি আবুল হাসনাত নাইস, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম নুরু', যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান শানুর,  কোষাধ্যক্ষ ফরিদ আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ময়নুল ইসলাম।

 

পরবর্তীতে আগামী ২০ অক্টোবর এসোসিয়েশনের প্রতিষ্ঠা বার্ষিকী ও পূর্নমিলনী অনুষ্ঠান এবং এজিএম অনুষ্ঠিত হইবে। উক্ত অনুষ্ঠানকে সফল এবং সার্থক করার নিমিত্তে একটি উপকমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন, এসোসিয়েশন সভাপতি জনাব তছউর আলী, সহ সভাপতি সেলিম উদ্দিন চাকলাদার, সহসভাপতি আবুল হাসনাত নাইস, সহ সভাপতি দেওয়ান নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম নুরু', যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান শানুর, কোষাধ্যক্ষ ফরিদ আহমদ, আপ্যায়ন সম্পাদক মিসবাহ উদ্দিন, দপ্তর সম্পাদক সেলু আহমেদ।

এসোসিয়েশনের সকল সদস্যদের সাথে যোগাযোগ করার জন্য উদাত্ত আহ্বান জানিয়েছেন উপস্থিত নেতৃবৃন্দরা। মধ্যহ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।