প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ অক্টোবর ২০২৪

Share This News

বার্মিংহাম সিটি বিএনপির সাবেক সভাপতি জালাল উদ্দিন চৌধুরীর মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির গভীর শোক

বার্মিংহাম সিটি বিএনপির সাবেক সভাপতি জালাল উদ্দিন চৌধুরীর মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির গভীর শোক

বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও বার্মিংহাম সিটি বিএনপির সাবেক সভাপতি জালাল উদ্দিন চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক ও দু:খ  প্রকাশ করেছে যুক্তরাজ্য বিএনপি ।                   

শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক এবং কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী সদস্য ও যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, “জালাল উদ্দিন চৌধুরীর মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপির সর্বস্তরের নেতাকর্মীগণ গভীরভাবে শোকাহত ও মর্মাহত । তিনি ছিলেন জাতীয়তাবাদী দলের একজন লড়াকু সৈনিক এবং গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন সংগ্রামে তার অবদান ছিল অপরিসীম।”     

 শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, “মরহুম জালাল উদ্দিন চৌধুরী সকলের কাছে একজম সজ্জন, বিনয়ী ও দলের নিবেদিত নেতা হিসাবে সুপরিচিত ছিলেন। তার নেতৃত্বের গুণাবলী সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে। । তার মৃত্যুতে আমরা একজন খাটি দেশপ্রেমিক নেতাকে হারালো। মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের দর্শন, নীতি ও আদর্শকে প্রতিষ্ঠা এবং বার্মিংহাম এলাকায় বিএনপিকে একটি শক্তিশালী সংগঠনে পরিনত করতে মরহুম জালাল উদ্দিন চৌধুরী যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে ।“        

শোকবার্তায় নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।