প্রকাশিত : সোমবার, ১৭ জুলাই ২০২৩

Share This News

খুলনার তারুণ্যের সমাবেশ: ডাকবাংলা মোড়ে জড়ো হচ্ছেন নেতা-কর্মীরা

খুলনার তারুণ্যের সমাবেশ: ডাকবাংলা মোড়ে জড়ো হচ্ছেন নেতা-কর্মীরা

বিএনপির তিন অঙ্গ সংগঠন যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের ডাকা তারুণ্যের সমাবেশে যোগ দিতে খুলনার ডাকবাংলা মোড়ে জড়ো হচ্ছেন নেতা-কর্মীরা।

সোমবার ২টার দিকে খুলনার ডাকবাংলার মোড়ে যৌথভাবে সমাবেশ করবে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল। আজকের সমাবেশে নতুন ভোটার ও তরুণদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন সমাবেশের প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেবেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, বিশেষ বক্তা হিসেবে বক্তব্যে দেবেন সেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী।

এ সমাবেশে সভাপতিত্ব করবেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ। সঞ্চালনায় থাকবেন যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মিল্টন, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

পূর্ব নির্ধারিত এই সমাবেশ উপলক্ষে সকাল থেকেই সমাবেশ স্থলে জড়ো হচ্ছেন দলটির নেতাকর্মীরা। খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা-কর্মীরা। এর মধ্যে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ঝরছে খুলনা জুড়ে। এর ফলে শহরের বিভিন্ন অলিগলিতে অবস্থান করছেন তারা। বিএনপি নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিসহ বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

সরেজমিনে দেখা গেছে, ডাকবাংলা মোড়ের পশ্চিম পার্শ্বে মঞ্চ তৈরী করা হয়েছে। লাগানো হয়েছে মাইক। ব্যানার ও পোস্টারে ছেয়ে গেছে চারপাশ।