প্রকাশিত : মঙ্গলবার, ২০ আগস্ট ২০২৪

Share This News

পানিতে ডুবে ৪ ভাইবোনের মৃত্যু

পানিতে ডুবে ৪ ভাইবোনের মৃত্যু

পুকুরের পানিতে ডুবে কুড়িগ্রামের রাজিবপুর ও নেত্রকোনার পূর্বধলায় চার শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে ভাইবোন সোমবার এ ঘটনা ঘটে।

রাজিবপুর উপজেলার কোদালকাটি ইউনিয়নের দুলাল মোড় নামক এলাকার আব্দুল আলীম ছেলে দেলোয়ার হোসেন (২) ও নুরুন্নবীর ছেলে কামরুল হাসানের (২) পানিতে ডুবে মৃত্যু হয়েছে। 

তারা সোমবার সন্ধ্যা ৬টার দিকে বাড়ির পাশে রাস্তায় খেলতে খেলতে পুকুরের পানিতে পড়ে যায়।  ইউনিয়ন পরিষদের সদস্য রফিকুল ইসলাম বলেন, আমাদের এলাকার একই পরিবারের দুই চাচাতো ভাই খেলতে গিয়ে পানিতে পড়ে মারা গেছে। 

এদিকে পূর্বধলায় পানিতে ডুবে আরমান (৩) ও নুসাইবা (৩) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার খলিশাপুর ইউনিয়নের ইচুলিয়ার খলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আরমান ওই গ্রামের মো. সবুজ মিয়ার ও নুসাইবা নুর উদ্দিনের মেয়ে। তারা সম্পর্কে চাচাতো ভাইবোন। পরিবার সূত্রে জানা গেছে, আরমান ও নুসাইবা খেলতে বের হয়েছিল। এদিকে বিকাল গড়িয়ে সন্ধ্যা হলেও শিশু দুটি কোথাও দেখতে না পেয়ে বাড়ির লোকজন তাদের খুঁজতে থাকেন। একপর্যায়ে তারা বাড়ি থেকে একটু দূরে শিশু দুটির মৃতদেহ পুকুরে ভাসতে দেখে। পরিবারের লোকজন ধারণা করছেন খেলার একপর্যায়ে পুকুরের পানিতে পড়ে যায় তারা।