প্রকাশিত : মঙ্গলবার, ২৭ আগস্ট ২০২৪

Share This News

বাসচাপায় পিষে গেলেন পুলিশ সদস্য

বাসচাপায় পিষে গেলেন পুলিশ সদস্য

ছুটি শেষে কর্মস্থলে ফেরার পথে সিলেট-সুনামগঞ্জ সড়কে দুর্ঘটনায় সুবীর তালুকদার (৩৩) নামের সিলেট মহানগর পুলিশের ট্রাফিক সার্জেন্ট নিহত হয়েছেন।

সোমবার (২৬ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের জাউয়া বাজারে যাত্রীবাহী মিনি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন।

নিহত সুবীর তালুকদার সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগে ট্রাফিক সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন। তিনি সুনামগঞ্জের মৃত সুষেন তালুকদারের ছেলে।

পুলিশ জানায়, সোমবার বিকেলে সুবীর তালুকদার তার নিজ বাড়ি সুনামগঞ্জের দিরাই থেকে ছুটি কাটিয়ে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) ট্রাফিক বিভাগে যোগদানের উদ্দেশে মোটরসাইকেল চালিয়ে রওনা দেন। এ সময় তিনি সুনামগঞ্জের ছাতক উপজেলার জাওয়া বাজার এলাকায় পৌঁছালে সিলেটগামী মহাসড়কে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয় ও তিনি চাপা পড়েন।

এ সময় স্থানীয়রা বাসটি আটক করেন ও সুবীর তালুকদারকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে সন্ধ্যায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি কালবেলাকে নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিকের ডিসি বি এম আশরাফ উল্লা তাহের।

সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিকের ডিসি বি এম আশরাফ উল্লা তাহের বলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত সার্জেন্ট সুবীর তালুকদার ২০১৭ সালে বাংলাদেশ পুলিশে সার্জেন্ট পদে যোগদান করেছিলেন। গত ২২ আগস্ট তিনি এসএমপির ট্রাফিক বিভাগ থেকে ছুটি নিয়ে বাড়িতে যান। ছুটি শেষে ফেরার পথে তিনি সড়ক দুর্ঘটনায় নিহত হন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) সাইফুল ইসলাম বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।